হাওড়া টু দীঘা বাস সময়সূচী ২০২৩

পশ্চিমবঙ্গের পর্যটন জায়গার মধ্যে দীঘা অন্যতম। প্রতি বছর সারা ভারত ও অন্য দেশ থেকে প্রচুর পর্যটক দীঘায় ঘুরতে যায়। হাওড়া থেকে দীঘা বাস প্রতিদিন যাতায়াত করে। যে সকল পর্যটক বাসযোগে দীঘায় ঘুরতে যাবেন তাদের জন্য হাওড়া থেকে দীঘা যাওয়ার বাস সমূহের সকল বাসের সময় সূচি নিচে তুলে ধরা হল।

এই দুই শহরের মধ্যে আনুমানিক কিমি দূরত্ব ১৬৮ কিলোমিটার এই রাস্তা যেতে ৪ ঘন্টার মত সময় লাগে, রাস্তার অবস্থার উপর নির্ভর করে, ট্রাফিক এবং বাসের ধরন। এই রুটে সবচেয়ে জনপ্রিয় কিছু অপারেটর হল শুভদীপ ট্যুর এন্ড ট্রাভেলস এবং সাগুফতা ট্রাভেলস। সময়ের সাথে হাওড়া থেকে দীঘা পর্যন্ত বাস গুলি আধুনিক বিভিন্ন সুযোগ সুবিধা চালু করছে।

Howrah to Digha Bus Time Table 2023

Howrah to Digha Bus time table 2023 নিয়ে বিস্তারিত তথ্য গুলি তুলে ধরার চেষ্টা করব। প্রতি বছর অনেক পর্যটক দীঘা ঘুরতে যায়। সবাই ট্রেনে যেতে পারে না

হাওড়া দিঘা এসি বাস

বাসের নাম বাস ছেড়ে যাওয়ার সময় পৌছানোর সময় ভাড়া
Sagufta Travels (Maity) ১১ঃ০০ PM ২ঃ৫০ AM ৩৬৫ টাকা
Snemita Paribahan ১২ঃ৪৫ PM ৫ঃ১৫ PM ৩৫০ টাকা
Bengal Surface Transport ৩ঃ০০ PM ৭ঃ৪৫ PM ৩০০ টাকা
Basu travels ৩ঃ০০ PM ৭ঃ৪৫ PM ৩০০ টাকা
Ankita Paribahan (Kojagor) ৫ঃ০০ PM ৯ঃ৩৫ AM ৩১০ টাকা
Ankita Paribahan ৪ঃ০০ AM ৮ঃ১৫ AM ৩১০ টাকা
Ankita Paribahan (Satya) ১ঃ২০ PM ৬ঃ০০ PM ৩১০ টাকা
Subhadeep Tour and Travels ৫ঃ৪৫ AM ৯ঃ৫৯ AM ৩৫০টাকা
Subhadeep Tour and Travels ৫ঃ২০ AM ৯ঃ৩৫ AM ৩৫০ টাকা
Subhadeep Tour and Travels ৮ঃ১০ AM ১২ঃ৫৫ PM ৩৫০ টাকা

Howrah To Digha Train Ticket Price List

কলকাতা থেকে দীঘা যাওয়ার সব চেয়ে সস্তা উপায় হলো লোকাল ট্রেন। হাওড়া থেকে সরাসরি দীঘা যাওয়ার যাওয়ার একটা লোকাল ট্রেন চলত। কিন্তু সেটা এখন বহুদিন বন্ধ। তাই সোজা উপায় হচ্ছে সাঁতরাগাছি স্টেশনে পৌঁছন। সেখান থেকে দীঘা যাওয়ার লোকাল ট্রেনের টিকিট নিতে পারেন আপনার বাজেট কম থাকলে। সকাল ৬.১০ মিনিটে সাঁতরাগাছি থেকে যে মেছেদা লোকাল ছাড়বে সেটায় উঠে পড়ুন। মেছেদা পৌঁছেও ট্রেন থেকে নামবেন না। ওই ট্রেনটি মেছেদা থেকে দীঘা লোকাল নামে ছাড়বে ঠিক ৩০ মিনিট পর। ৩ ঘণ্টা মত সময় নিয়ে দীঘা পৌঁছে যাবেন।পুরো যাত্রাটা আপনি মাত্র ৪৫ টাকায় করতে পারবেন।

Leave a Comment