প্রিপেইড মিটার রিচার্জ পদ্ধতি

ঘন্টার পর ঘন্টা  লাইনে দাঁড়িয়ে, লম্বা সময় অপেক্ষা করে বিদ্যুত বিল দেওয়ার দিন শেষ । এখন যেকোনো জায়গা থেকে যেকোনো সময় আপনার মোবাইলের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। আপনার মোবাইলের বিকাশ,রকেট অথবা GPAY ব্যবহার করে পরিশোধ করতে পারেন বিদ্যুৎ বিল।

প্রিপেইড মিটার রিচার্জ পদ্ধতি

গ্রামীনফোনের GPAY Apps এর মাধ্যমে 

গ্রামীণফোন গ্রাহক এখন স্মার্ট মিটার বা প্রিপেইড মিটারে গ্রামীণফোন বিল পরিশোধ সেবা ব্যবহার করে রিচার্জ করতে পারবেন । পাশাপাশি, মোবাইল ব্যবহার করেন না যারা তারাও তাদের বিল অনুমোদিত ” GPAY ” লোগো চিহ্নিত এজেন্ট পয়েন্ট থেকে পরিশোধ করতে পারবেন। তবে, এই ক্ষেত্রে, এজেন্ট গ্রাহকদের পক্ষে বিল পরিশোধ করবে। এজেন্ট এবং গ্রাহক উভয়ই এই ধরনের পেমেন্টের জন্য কনফার্মেশন এসএমএস পাবেন। গ্রাহকদের কনফার্মেশন এসএমএস দিয়ে পেমেন্ট নিশ্চিত করার জন্য অনুরোধ করা হচ্ছে।

*777# ডায়াল করে গ্রাহক আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় মাধ্যমেই GPAY অ্যাপ ব্যবহার করতে পারবেন।

বিদ্যুৎ বিল

সুবিধাসমূহঃ

  • যেকোনো জায়গা থেকে সপ্তাহে সাতদিন ২৪ ঘন্টা বিল পরিশোধ করুন
  • এটি গ্রামীণফোন এবং অংশীদার ইউটিলিটি সেবাদাতা কতৃক প্রদানকৃত একটি সুরক্ষিত সেবা
  • GPAY মনোনীত এজেন্ট এবং জিপি সেন্টার এই সেবা সরবরাহ করছে
  • অ্যাপে থাকছে তাৎক্ষণিক লেনদেনের নোটিফিকেশন ।

বিকাশের মাধ্যমে

আপনার ডেসকো স্মার্ট প্রি-পেইড মিটার রিচার্জ  করতে পারবেন ঘরে বসেই বিকাশের মাধ্যমে। এখন ‘পে বিল’ সার্ভিস-এর মাধ্যমে ঘরে বসেই ডেসকো স্মার্ট প্রি-পেইড মিটার রিচার্জ বিকাশ করুন আপনার সুবিধামতো, যেকোনো সময়।

বিকাশের মাধ্যমে


প্রি পেইড মিটার রিচার্জ,প্রি-পেইড মিটার অনলাইন রিচার্জ,প্রি পেইড মিটার কোড,ডিপিডিসি প্রিপেইড মিটার রিচার্জ,প্রিপেইড মিটার রিচার্জ পদ্ধতি,পল্লী বিদ্যুৎ প্রিপেইড মিটার রিচার্জ,প্রিপেইড মিটার রিচার্জ এজেন্ট,বিকাশের মাধ্যমে প্রিপেইড মিটার রিচার্জ,প্রিপেইড মিটার রিচার্জ করার নিয়ম,প্রিপেইড মিটার রিচার্জ কার্ড,প্রিপেইড মিটার রিচার্জ পদ্ধতি,প্রিপেইড মিটার রিচার্জ করার নিয়ম,প্রিপেইড মিটার লক,প্রিপেইড মিটার ইমারজেন্সি ব্যালেন্স,প্রিপেইড মিটার কোড,প্রিপেইড মিটার বিল,প্রিপেইড মিটারের দাম,প্রিপেইড মিটার সমস্যা,প্রিপেইড মিটার কি,birbangla.com,

Leave a Comment

You cannot copy content of this page