সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০ – Sylhet gas field job circular 2020

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০। সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড হচ্ছে বাংলাদেশ সরকারের নিয়ন্ত্রণাধীন একটি গ্যাস কোম্পানি।সম্প্রতি সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।সম্প্রতি সিলেট গ্যাস ফিল্ড চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(সাধারণ)

পদের সংখ্যাঃ ৩০।

শিক্ষগত যোগ্যতাঃ প্রথম শ্রেনীতে স্নাতোকোত্তর।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

২।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(হিসাব)

পদের সংখ্যাঃ ১৩।

শিক্ষগত যোগ্যতাঃ প্রথম শ্রেনীতে স্নাতোকোত্তর।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

৩।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(ইলেক্ট্রিক্যাল)

পদের সংখ্যাঃ ০৬।

শিক্ষগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রী।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

৪।পদের নামঃ সহকারী কর্মকর্তা(সাধারণ)

পদের সংখ্যাঃ ১৪।

শিক্ষগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর।

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০।

৫।পদের নামঃ সহকারী কর্মকর্তা(হিসাব)

পদের সংখ্যাঃ ১৪।

শিক্ষগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর।

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০

আবেদনের শেষ তারিখঃ ২০ অক্টোবর ২০২০

আবেদনের শেষ তারিখঃ ২০ অক্টোবর ২০২০

আবেদনের শেষ তারিখঃ ২০ অক্টোবর ২০২০

Source: Samakal, 26 August 2020

Application Deadline: 20 October 2020 (05:00 pm)

আবেদন করতে ভিজিট করুনঃ www.sgfl.org.bd

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রকের আওতাধীন বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশনের (পেট্রোবাংলা) একটি সংস্থা সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল) দেশে প্রাকৃতিক গ্যাস ও খনিজ তেল আবিষ্কার ও উত্পাদনের অগ্রগামী। যদিও এই সংস্থাটি May ই মে, ১৯৮২ সালে সংযুক্ত করা হয়েছিল, প্রাকৃতিক গ্যাসের উত্পাদন ও বিক্রয় ইতিহাস তার পূর্বসূরীর ছত্রছায়ায় ১৯৬০ সাল, পূর্ব পাকিস্তান পেট্রোলিয়াম লিমিটেড (পিপিএল), যা হরিপুরের সিলেট ওয়েল নং -১ এ গ্যাস আবিষ্কার করেছিল। ১৯৫৫ সালে সিলেট জেলা। এটি ছিল দেশের প্রথম হাইড্রোকার্বন গ্যাস ক্ষেত্র।

১৯৬০ সালে ছাতক সিমেন্ট কারখানায় প্রতিদিন প্রায় ৪ মিলিয়ন ঘনফুট গ্যাস সরবরাহের মাধ্যমে বাণিজ্যিকভাবে গ্যাসের বাণিজ্যিক উত্পাদন শুরু হয়েছিল যা এই অঞ্চলে প্রাকৃতিক গ্যাসের উত্পাদন ও ব্যবহারের ক্ষেত্রে এক নতুন যুগের সূচনা করেছিল। এটি একটি শিল্প প্রাইম-মুভার হিসাবে প্রাকৃতিক গ্যাসের ব্যবহারে যুগান্তকারী ছিল।

Sylhet gas field job circular 2020

লক্ষ্যঃ.

১।বাংলাদেশের গ্যাস শিল্পে নেতৃত্বের জন্য প্রচেষ্টা করা; প্রাকৃতিক গ্যাস এবং গ্যাস-ভিত্তিক তরল জ্বালানী উত্পাদন / সরবরাহ করে জাতীয় অর্থনীতির চালক হন।
২।আমরা দক্ষ এবং পরিবেশ-বান্ধব প্রক্রিয়া কার্যক্রম পরিচালনা নিশ্চিত করে গ্যাস এবং অন্যান্য পেট্রোলিয়াম বাই-পণ্যগুলির শীর্ষস্থানীয় উত্পাদক হওয়ার আকাঙ্ক্ষা করি।

উদ্দেশ্যঃ

১।প্রতিষ্ঠানের মধ্যে নেতাদের বিকাশের প্রতিভা লালন করে আমাদের সংস্থাকে একটি দক্ষ এবং বাজারচালিত প্রতিষ্ঠানে পরিণত করা।
২।গ্যাস প্রক্রিয়াজাতকরণের সময় গ্যাস-কনডেনসেট এবং প্রাকৃতিক গ্যাস তরল (এনজিএল) পুনরুদ্ধার করা এবং পরিবেশ ও সুরক্ষা উদ্বেগকে ৩।বিবেচনায় রেখে মোটর স্পিরিট, ডিজেল, কেরোসিন এবং অকটেনে এই পণ্যগুলিকে বিভক্ত করা।
৪।নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে সংস্থার কার্যক্রমকে বৈচিত্র্যময় করা।
৫।সকল স্তরে অত্যাধুনিক প্রযুক্তির সংহতকরণের মাধ্যমে নতুন গ্যাস / তেল কূপ খনন করে উত্পাদন ক্ষমতা বাড়ানো।


সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০,সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড,সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি,সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড চাকরি,সিলেট গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড,sylhet gas field,sylhet gas field job circular 2020,সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ,সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড,
জালালাবাদ গ্যাস ফিল্ড সিলেট,sylhet gas field job circular 2020,

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

Leave a Comment