সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ ২০২২

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ ২০২২ প্রকাশিত হয়েছে।সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।যোগ্যতা অনুযায়ী আগ্রহী ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com

প্রতিষ্ঠান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ
ওয়েবসাইট http://www.rthd.gov.bd/
পদের সংখ্যা ১৩
বয়সসীমা উল্লেখ নেই
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
আবেদনের শেষ তারিখ   ০৬ ফেব্রুয়ারি ২০২২

যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।সম্প্রতি প্রকাশিত সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ ২০২২

Application Deadline: ০৬ ফেব্রুয়ারি ২০২২

আবেদন সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে ভিজিট করুনঃ www.rthd.gov.bd

১. আবেদনপত্রের সঙ্গে আবেদনকারীকে অবশ্যই নিম্নলিখিত কাগজপত্রাদির মূল কপি সংযুক্ত করতে হবেঃ
কে) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র; এবং
খে) প্রার্থীর নিজ এলাকার স্থানীয় পরিষদ প্রধান যেমনঃ সিটি কর্পোরেশন মেয়র বা কাউন্সিলর, পৌরসভার মেয়র বা কমিশনার অথবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান) কর্তৃক প্রদত্ত স্থায়ী ঠিকানার সনদপত্র

২. শিক্ষাক্ষেত্রে কোন পর্যায়ে ওয় শ্রেণী বা সমমানের সিজিপিএ ফলাফল প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।

৩. পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর অনুকূলে ৫০০/- (পাঁচশত) টাকার পে-ভর্ডার/ব্যাংক ড্রাফট অফেরতযোগ্য) সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে করে মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

৪. মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স গণনা করা হবে। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেফিট গ্রহণযোগ্য নয়।

৫. প্রার্থীদের ০১ জুলাই ২০২১ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২ বছর। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।

৬. নিয়োগের ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত কোটা সংক্রান্ত সর্বশেষ পরিপত্র অনুসরণ করা হবে। কোটায় আবেদনকারী প্রার্থীদের সর্বশেষ সরকারী বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করে প্রয়োজনীয় কাগজপত্রাদি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কের্মকর্তার নাম ও সীলযুক্ত) কর্তৃক সত্যায়িত করে আবেদন পত্রের সঙ্গে অবশ্যই দাখিল করতে হবে। অন্যথায় কোটার সুযোগ প্রদান করা হবে না।

Road Transport and Highways Division Job Circular 2022

৭. পদের কর্মের প্রকৃতিগত কারণে কোন কোন পদে প্রতিবৰী প্রার্থী নিয়োগ করা যাবে তা কর্তৃপক্ষ নির্ধারণ করবে।

৮. একজন প্রার্থী কেবলমাত্র ০১(এক)টি গুপের বিপরীতে যে কোনো পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থী গুপের যে পদের জন্যেই আবেদন করুক না কেন প্রার্থী এ গ্ুপের সকল পদের জন্য আবেদন করেছেন বলে বিবেচিত হবেন। গ্রুপের মধ্যে মেধা তালিকা ও কোটার ভিত্তিতে প্রার্থীর নির্বাচন চূড়ান্ত করা হবে।

৯. খামের উপর বাম দিকে গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তি-৮ উল্লেখ করতে হবে।

১০. সরকারী/আধা-সরকারী/স্বায়স্তশাসিত/ কোম্পানি/প্রকল্পে কর্মরত আগ্রহী প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

১১. আবেদনপত্র যাচাই-বাছাইয়ের পর কেবলমাত্র উপযুক্ত বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের জন্য ডাকা হবে। শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

১২. কোন পর্যায়ের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

১৩. চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে কোম্পানির নির্ধারিত চিকিৎসক/চিকিৎসা প্রতিষ্ঠান কর্তৃক স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

১৪. লিখিত পরীক্ষার সময় প্রয়োজনীয় প্রস্তুতিসহ কলম/পেন্সিল/অন্যান্য প্রয়োজনীয় সরঞ্জাম সঙ্গে আনতে হবে। প্রবেশ পত্রে প্রদত্ত নির্দেশনা এ ক্ষেত্রে প্রযোজ্য হবে।

১৫. মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রার্থীদের সকল মূল সনদ ও জাতীয় পরিচয় পর্র প্রদর্শন করতে হবে।

Roads And Highways Department Job Circular 2021 www.rhd.gov.bd

মিশন ও ভিশন

রূপকল্পঃ

টেকসই মহাসড়ক ও নিরাপদ সড়ক পরিবহন।

 

অভিলক্ষ্যঃ

উন্নয়ন, সম্প্রসারণ ও রক্ষণাবেক্ষণের মাধ্যমে টেকসই মহাসড়ক অবকাঠামো গড়ে তোলা এবং পরিবহন সেবা ও ব্যবস্থাপনার মান উন্নয়নের মাধ্যমে সমন্বিত নগর গণপরিবহনসহ নিরাপদ সড়ক পরিবহন ব্যবস্থা প্রতিষ্ঠ।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ ২০২২,চাকরির খবর,চাকরির খবর ২০২২,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ,সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ 2022,সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি,সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সেতু বিভাগে চাকরি, সেতু বিভাগে নিয়োগ,সড়ক পরিবহন চাকরি,সেতু মন্ত্রণালয় চাকরি, সড়ক পরিবহণ ও সেতু বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সড়ক ও জনপথ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,ministry of road transport and bridges job circular 2022,www.bba.gov.bd job circular 2022,bangladesh bridge authority job circular 2022,bangladesh army job circular 2022,setu montronaloy job circular 2022,biwta job circular 2022,govt job circular 2022,health job circular march

চাকরির খবর ২০২২ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২২ সরকারি, চাকরির খবর ২০২২,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

 

Leave a Comment

You cannot copy content of this page