রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রুরাল ডেভেলপমেন্ট সংস্থা ( আরডিএস) একটি বেসরকারি উন্নয়নমূলক সংস্থা । শেরপুর, জামালপুর, ময়মনসিংহ,
টাঙ্গাইল, গাজীপুর জেলাসহ প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে আসছে। এমআরএ, এনজিও ব্যুরোর
সনদপ্রাপ্ত এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় পরিচালিত ক্ষুদ্র খণ কর্মসূচিতে নিয়োগ ও প্যানেল তৈরী করার লক্ষ্যে আগ্রহী, কর্মঠ, বুদ্ধিদীপ্ত ও অধুমপায়ী বাংলাদেশের ঢাকা, ময়মনসিংহ ও রাজশাহী বিভাগের স্থারী বাসিন্দা পুরুষ ও মহিলা প্রার্থীদের নিকট থেকে নিম্নোক্ত পদের জন্য দরখাস্ত আহবান করা যাচেছ।

১.পদের নামঃ ম্যানেজার (মাইক্রোক্রেডিট)

পদের সংখ্যাঃ ৫টি

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/স্নাতক পাস

বয়সঃ ৩০-৪৫ বছর ।

অভিজ্ঞতাঃ প্রতিষ্ঠানে ন্যুনতম ৪টি শাখা পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন ভাতাঃ ২৭,০৫০/- টাকা ।

২. পদের নামঃ শাখা ব্যবস্থাপক (মাইক্রোক্রেডিট)

পদের সংখ্যাঃ  ১০টি

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/স্নাতক পাস

বেতন ভাতাঃ ২১,৯০০/-
৩.পদের নামঃ শাখা হিসাব রক্ষক

শিক্ষাগত যোগ্যতাঃ এমবিএ/ স্নাতক (বাণিজ্য)/সমমান পাস।

বেতনঃ শিক্ষানবিশকালীন ৬ মাস সর্বসাকুল্যে বেতন  ভাতা ১৭,৫৫০/- টাকা ।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । রুরাল ডেভেলপমেন্ট সংস্থা  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়ম ও শর্তঃ 

১। আগ্রহী প্রার্থীদের নিকট হতে বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতা ও ন্যাশনাল আইভি কার্ড, অভিজ্ঞতার সনদ (যেদি থাকে), ৫ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, মোবাইল নাম্বার এবং স্বহত্তে লিখিত আবেদন আগামী ৩০/০৯/২০২১ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নির্বাহী পরিচালক বরাবর নিশ্নু ঠিকানায় দরখাস্ত আহবান করা যাচেছ। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের সময় ফি বাবদ ২০০/- টাকার পোষ্টাল অর্ডার জমা দিতে হবে ।

২। চাকুরী স্থায়ীকরণের পর সংস্থার নীতিমালা অনুযায়ী বেতন ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে। সকল পদের জন্য বাৎসরিক ৩টি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফা, গ্যাচুইটি, ইন্সেন্টিভ বোনাস, অসুস্থতা ও মাতৃত্বকালীন ছুটি স্ববেতনে ৬ ছেয়) মাস, অভোগকৃত ছুটির বিপরীতে ভাতা, বীমা ও চিকিৎসা সুবিধা ও সংস্থা প্রদত্ত অন্যান্য সুবিধা প্রদান করা হবে ।

ত। যোগদানের সময় সংস্থার অনুকূলে ১ ও ২ নং পদের জন্য ১০,০০০/- টাকা এবং ৩ ও ৪ নং পদের জন্য ৮,০০০/- টাকা জামানত, (ফেরতযোগ্য) হিসাবে জমা দিতে হবে, যার বিপরীতে নির্ধারিত হারে সুদ প্রদান করা হবে ।

৪। প্রার্থীকে অবশ্যই কম্পিউটার এ বাংলা ও ইংরেজী লেখায় পারদর্শী হতে হবে । পিকেএসএফ এর সহযোগী প্রতিষ্ঠানে খণ কর্মসূচিতে অভিজ্ঞ প্রার্থীকে অথ্থধিকার এবং শিক্ষানবীশকাল শিথিলযোগ্য।

৫ । সরাসরি যোগাযোগের জন্য আবেদনপন্রে অবশ্যই প্রার্থীর মোবাইল/টেলিফোন নম্বর উল্লেখ করতে হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোন কারণ ছাড়াই যে কোন দরখাস্ত বাতিলের অধিকার সংরক্ষণ করেন ।

৬। আরভিএস এর চাকুরী থেকে অব্যাহতি পেয়েছে অথবা চাকুরী থেকে বরখাস্ত করা হয়েছে এমন প্রার্থীর আবেদন করার প্রয়োজন নেই।

৭।অধ্যয়নরত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে ।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


পল্লী জাগরণ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,জাগরনী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন,আর ডি আর এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ডাক দিয়ে যাই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ছিন্নমুকুল বাংলাদেশ নিয়োগ,মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রজেক্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,রুরাল ডেভেলপমেন্ট সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment