যুব ও ক্রীড়া মন্ত্রালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যুব ও ক্রীড়া মন্ত্রালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রণালয়।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কাজ হচ্ছে বেকারত্ব নিরসনে বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে জনশক্তিতে পরিণত করা । দেশের দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়ার উন্নয়নে ক্রীড়া সংস্থাসমূহকে সহোযোগীতা করা।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের  নিম্নলিখিত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট হতে অন-লাইনে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

১।পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী

২।পদের নাম: অফিস সহায়ক

পদ সংখ্যা: ৫টি

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদন পদ্ধতিঃ

আবেদনকারীকে অবশ্যই অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে যু্ব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.moysports.gov.bd) অথবা সরাসরি http://103.48.18.205/Grants/ ব্রাউজ করে নির্ধারিত অনলাইন আবেদন ফরম পূরণ করতে হবে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।যুব ও ক্রীড়া মন্ত্রালয় জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

যুব ও ক্রীড়া মন্ত্রালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যুব ও ক্রীড়া মন্ত্রালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়ম ও শর্তঃ

১।আবেদনকারী যদি কোন তথ্য গোপন করে এবং পরবর্তীতে তা শনাক্ত হয় সেক্ষেত্রে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তীর নিয়োগাদেশ বাতিল করা হবে।নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান ও কোটানীতি এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-
বিধানে কোনরূপ সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

২।২৫/০৩/২০২০ খ্রি. পর্যন্ত প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা এবং ৩১/১০/২০২১ খ্রি. তারিখ পর্যন্ত প্রার্থীদের সর্বনিম্ন বয়সসীমা নির্ধারিত হবে সাধারণ প্রার্থীদের সর্বোচ্চ ও সর্বনিয় বয়সসীমা ১৮-৩০ বছর; মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর;বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য, বাংলাদেশ সচিবালয় ক্যোডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪
অনুযায়ী নিয়োগপ্রাপ্ত বা নিয়োজিত কর্মচারীগণ বিভাগীয় প্রার্থী হিসেবে গণ্য হবেন; বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৩।আবেদনকারীগণকে লিখিত/ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার টি.এ /ডি.এ প্রদান করা হবে না।
৪।চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং উক্ত প্রার্থীদের মন্ত্রণালয়/বিভাগ/অধিদপ্তর/সংস্থার ছাড়পত্র সাক্ষাৎকারের সময় দাখিল করতে হবে। অন্যথায়  সাক্ষাৎকার গ্রহণ করা হবে না।

৫।বিজ্ঞাপিত পদের সংখ্যা হাস-বৃদ্ধি বা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য করা হবে।

 

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট

 


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,যুব ও ক্রীড়া নিয়োগ বিজ্ঞপ্তি,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় চাকরি,যুব ও ক্রীড়া অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,যুব ও ক্রীড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ক্রীড়ানিয়োগ বিজ্ঞপ্তি, জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ,ক্রীড়া পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,,ministry of youth and sports result,ministry of youth and sports job circular 2021,name of sports minister of bangladesh,jubo o krira montronaloy job circular 2021,sports minister of bangladesh 2021,department of youth development,ministry of youth and sports admit card,moys result 2021,birbangla.com,

Leave a Comment

You cannot copy content of this page