মৎস্য প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মৎস্য প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি।মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রনালয়। এ মন্ত্রণালয় বাংলাদেশের মৎস সম্পদ ও প্রাণী সম্পদ নিয়ে কাজ করে। দেশীয় অর্থনীতিতে এ মন্ত্রণালয় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে।সম্প্রতি মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ  বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ বোট ড্রাইভার

পদের সংখ্যাঃ ০১।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট।

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০।

২।পদের নামঃ অফিস সহায়ক

পদের সংখ্যাঃ ০১।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট।

বেতনঃ ৮,২৫০-২০,০১০।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

মৎস্য প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করার শেষ তারিখ ৩১ আগস্ট ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃ www.mopa.gov.bd

Bangladesh Marine Fisheries Academy BMFA Job Circular 2020

লক্ষ্যঃ
সবার জন্য নিরাপদ এবং নিরাপদ প্রাণী প্রোটিন।

উদ্দেশ্যঃ
মাছ ও প্রাণিসম্পদ পণ্যের উত্পাদন, উত্পাদনশীলতা এবং মূল্য সংযোজন বাড়িয়ে প্রাণী প্রোটিনের চাহিদা পূরণ করুন।

প্রাণিজ ও মৎস্য জাতীয় সম্পদের সম্প্রসারণের জন্য ১৯৭৮ সালে এটিকে কৃষি মন্ত্রণালয় থেকে আলাদা করে মৎস্য ও পশুপালন মন্ত্রণালয় নামে একটি নতুন মন্ত্রণালয় গঠন করা হয়। পরবর্তীতে ১৯৮৪ সালের জানুয়ারী মাসে এটি আবার মৎস্য ও পশুপালন বিভাগ নামে কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন একটি বিভাগে পরিণত হয়। পরে আলাদা মন্ত্রণালয়ের মাধ্যমে কার্যক্রম পরিচালনার প্রয়ােজন অনুভূত হওয়ায় ১৯৮৬ সালের ফেব্রুয়ারি মাসে মৎস্য ও পশুপালন মন্ত্রণালয় নামে এটি পুর্ণগঠন করা হয়। ১৯৮৯ সালে মৎস্য ও পশুপালন মন্ত্রণালয়ের নাম আংশিক সংশােধন করে মৎস্য ও পশুসম্পদ মন্ত্রণালয় নামকরণ করা হয়। পরবর্তীতে ২০০৯ সালে মৎস্য ও পশুসম্পদ মন্ত্রণালয়ের নাম পরিবর্তন করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় হিসেবে নামকরণ করা হয়।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট

BMFA Job Circular 2020


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2020,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020,birbangla.com,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment