বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে।বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি) বাংলাদেশের বিমান সম্পর্কিত কার্যক্রম, ফ্লাইট নিরাপত্তা এবং এয়ার ট্রাফিক নিয়ন্ত্রণ সহ বিমানবন্দরের নানা কারর্যক্রম পরিচালনা করে। এই সংস্থার কাজের মধ্যে রয়েছে সকল বিমানবন্দরের রক্ষণাবেক্ষণ এবং বিভিন্ন সুবিধাদি প্রদান করা ।এই সংস্থার প্রধান কার্যালয় ঢাকার কুর্মিটোলায়। সম্প্রতি প্রকাশিত বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি,সিভিল এভিয়েশনে চাকরি, বেবিচক নিয়োগ বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হয়েছে।

 বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ
চাকরির ক্যাটাগরিঃ   বেসরকারি  চাকরি
পদের সংখ্যা ২২
বয়স  সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু
আবেদন শেষ  23rd April 2022
 অফিসিয়াল ওয়েবসাইটঃ  caabd.teletalk.com.bd/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১।পদের নামঃ প্রভাষক

পদের সংখ্যাঃ ১৭ জন

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয়থেকে স্নাতক বা সমমানের ডিগ্রী

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০

২।পদের নামঃ  সহকারী শিক্ষক

পদের সংখ্যাঃ ০৩ জন

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১১,০০০-২৬,৫৯০

৩।পদের নামঃ অফিস সহকারী 

পদের সংখ্যাঃ ০১ জন

শিক্ষাগত যোগ্যতাঃ  কারগরী শিক্ষা বোর্ড থেকে ডিপ্লোমা

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০

৪।পদের নামঃ অফিস সহকারী  কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ০১ জন

শিক্ষাগত যোগ্যতাঃ  কারগরী শিক্ষা বোর্ড থেকে ডিপ্লোমা

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

 

 

 

 

 

আবেদনের শেষ তারিখঃ  

Apply Online here: caabd.teletalk.com.bd/

১। অন্যান্য যোগ্যতা * প্রভাষক পদ্দে সর্বোচ্চ বয়স ৩৫ বর ও অন্যান্য পদে ৩০ বছর, তবে অভিজ্ঞ প্রার্থীদের বয়সসীমা
শিথিলযোগ্য। প্রভাষক পদে সমগ্র শিক্ষা জীবনে কমপক্ষে ০২. টি (দুটি) স্তরে ১ম শ্রেণি/বিভাগ/সমমান থাকতে হবে এবং কোন স্তরে ৩য় শ্রেণি/বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে না ।

২। অন্যন্য সুবিধাদি: অত্র প্রতিষ্ঠানের নিয়মনযায়ী প্রভাষক পদে চাকুরী স্থায়ীকরণ সাপেক্ষে বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, পিএ,
গ্রাচুয়েটি ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে । অন্যান্য পলে যোগদানের পর বাড়িভাড়া (৫০%-৬৫%), চিকিৎসা ভাতা ও চালুর
স্থায়ীকরণ সাপেক্ষে পিএফ, গ্রাচুয়েটি ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে। সহকারী শিক্ষক, ইংরেজি ভার্সনে নিয়োজিত  ভার্সন ভাতা ৩০০০/-তিন হাজার টাকা) প্রদান করা হবে ॥

৩। আবেদনের নিয়মাবলি, আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে পূর্নাঙ্গ  জীবনবৃত্তান্ত(মোবাইল নম্বরসহ)-শিক্ষাগত যোগ্যতা,
অভিজ্ঞতা, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, সদ্য তোলা দুই কপি  রঙ্গিন ছবি এবং  যে কোন সিডিউল ব্যাংক হতে প্রভাষক,শ পদের জন্য ৫০০/-টাকা এবং অন্যান্য পদের জন্য ৩০০/-টাক্য ব্যাংক জ্রাফট/ পে-অর্ডার (অফেরযোগ্য) “অধ্যক্ষ, সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, তেজগীও, ঢাকা-১২১৫” এর অনুকূলে আগামী ১৭ এপ্রিল ২০২২. তারিখের মধ্যে পৌছাতে হবে ।

৪। নির্বাচনী পরীক্ষা: লিশ্মিত পরীক্ষার তারিম্ব ও সময় এসএমএস এর মাধ্যমে জানানো হাবে ৷ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ  প্রার্থীদের
পরীক্ষার সময় এসএসএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। লিখিত পরীক্ষার দিন ইন্টারভিউ কার্ড প্রদান করা হবে এবং পরাক্ষারন জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

Bangladesh Civil Aviation Authority Job Circular 2022

ভিশনঃ

বাংলাদেশকে একটি অন্যতম প্রধান এভিয়েশন হাব এবং আকর্ষণীয় পর্যটন গন্তব্য হিসেবে উন্নীতকরণ।

 মিশনঃ

বেসামরিক বিমান পরিবহনে নিরাপদ, দক্ষ ও নির্ভরযোগ্য, এভিয়েশন সুবিধাদি প্রদান এবং দেশের পর্যটন আকর্ষনসমূহ বহুমাত্রিকীকরণ ও উন্নত সেবা প্রদানের মাধ্যমে দেশী-বিদেশী পর্যটকদের আকৃষ্ট করা।

CAAB Job Circular 2022

১।Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (৩০০ X ৮০ পিক্সেল) এবং একটি রঙ্গিন ছবি (৩০০ X ৩০০ পিক্সেল) স্ক্যানার দিয়ে স্ক্যান করে আবেদনপত্রের নির্ধারিত স্থানে Upload করবেন। উল্লেখ্য, রঙ্গিন ছবির সাইজ সর্ব্বোচ ১০০ কেবি হতে পারবে এবং স্বাক্ষরের ছবির সাইজ সর্বোচ্চ ৮০ কেবি হতে পারবে।

২। অনলাইনে আবেদনপত্রে পূরণকৃত সকল তথ্যই পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে তাই আবেদনপ্ত্রে এন্ট্রিকৃত ডাটা ভাল করে দেখেন নিবেন Submit করা পূর্বে।

৩। আবেদনকারী প্রার্থী অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্টেড কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় ০১ কপি জমা দিবেন।

৪।নিয়ােগ পরীক্ষা সংক্রান্ত যে কোনাে বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৫।যে কোন ধরণের তদবীর প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে। কেউ তথ্য গােপন করে চাকরি গ্রহণ করলে নিয়ােগপত্র বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিভিল এভিয়েশন জব সার্কুলার

৬।কর্তৃপক্ষ, সরকারি বিধি-বিধানের সাথে সাংঘর্ষিক নয় এমনভাবে কোন শর্ত পরিবর্তন বা অতিরিক্ত শর্ত সংযােজন করতে পারবে। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে নিয়ােগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

৭।আবেদনপত্র জমাদান, লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ বা তুলনামূলক যােগ্যতায় উচ্চমান অর্জনের মাধ্যমে কোন প্রার্থী।

সিভিল এভিয়েশন অথরিটি নিয়োগ

৮।সংশ্লিষ্ট পদে নিয়ােগের জন্য কোনাে আইনি” বা “মানবিক অধিকার অর্জন করবেন না।

৯।আবেদনপত্র বাছাই ও নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না।

১০।নিয়ােগকৃতদের বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের আওতাধীন যে কোনাে দপ্তর/বিভাগ/ইউনিট/বিমানবন্দরে পদায়ন করা হবে।

১১। উপরে উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযােজ্য হবে।

caab.teletalk.com.bd

দেশ ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃস্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চাকরি,বেসামরিক বিমান  নিয়োগ বিজ্ঞপ্তি,বেসামরিক বিমান চলাচল নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ ২০২২,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা,সিভিল এভিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,পর্যটন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ 2022,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার প্রশ্ন,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,civil aviation authority of bangladesh job circular 2022,bangladesh airport job circular 2022,ministry of civil aviation and tourism job circular 2022,bangladesh civil aviation job circular 2022,civil aviation authority of bangladesh address,www.caab.gov.bd job circular 2022,civil aviation job circular 2022,besamorik biman job circular 2022,civil aviation authority job circular

চাকরির খবর ২০২২ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,নিয়োগ বিজ্ঞপ্তি 2022,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২২ সরকারি, চাকরির খবর ২০২২,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

2 thoughts on “বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. অস্থায়ী মানে এই চাকরি কি যখন তখন চলে যাওয়ার সম্ভাবনা আছে।

    Reply
    • একটা নির্দিষ্ট সময়ের জন্য, অর্থাৎ প্রকল্প।

Leave a Comment