বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশের একমাত্র ক্রীড়া শিক্ষাকেন্দ্র; যা সংক্ষেপে বিকেএসপি নামে পরিচিত। ঢাকার অদূরে সাভারে এ প্রতিষ্ঠানটি অবস্থিত। তবে সাভারের প্রধান কেন্দ্র ছাড়াও চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও দিনাজপুরে রয়েছে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র। বিকেএসপি প্রতিষ্ঠিত হয় ১৯৮৬ সালে। সম্প্রতি বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নাম: সিনিয়র গবেষণা কর্মকর্তা
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: এমবিবিএসসহ স্পাের্টস মেডিসিনে ডিগ্লোমা (২য় শ্রেনী) সহ সংশ্লিষ্ট বিষয়ে ০৫ বছরের অভিজ্ঞতা।
বয়স: ৪৫ বছর।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

২।পদের নাম: প্রভাষক (ইংরেজি)
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণীতে স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী অথবা প্রথম শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী অথবা ০৪ (চার) বছরের স্নাতক ডিগ্রী।
বয়স: ৩০ বছর।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

৩।পদের নাম: প্রভাষক (আইসিটি), বিকেএসপি (রাজস্ব স্বায়ী)
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণীতে স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী অথবা প্রথম শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী অথবা ০৪ (চার) বছরের স্নাতক ডিগ্রী।
বয়স: ৩০ বছর।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

৪।পদের নামঃ প্রভাষক (অর্থনীতি)

পদের সংখ্যাঃ ০১ টি।

বয়সঃ অনুর্ধ ৩০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও  স্নাতকোত্তর ডিগ্রি।

৫।পদের নামঃ ফিজিওথেরাপিস্ট

পদের সংখ্যাঃ ০১ টি।

বয়সঃ অনুর্ধ ৩০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিজিওথেরাপিতে  স্নাতক  ডিগ্রি।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বিকেএসপি  জব সার্কুলার ২০২১ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

             বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ:১৫ জুলাই ২০২১

Admission Circular At Bangladesh Krira Shikkha Protisthan

বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Ittefaq, 25 December 2021

Application Deadline: 24 January 2021

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.bksp.gov.bd

স্বাধীনতার অব্যবহিত পর  দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নএবং আন্তর্জাতিক  পরিমন্ডলে সুনাম বৃদ্ধির লক্ষ্যেক্রীড়াবিদ,  ক্রীড়া  সংগঠক  ও  ক্রীড়া  অনুরাগীদেরপশ্চাৎপদতা দূরিকরণের প্রয়াসে জাতির জনক বঙ্গবন্ধুশেখ  মুজিবুর  রহমান  খেলাধুলাকে  প্রাধান্য  দিয়েপরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার  নির্দেশনা প্রদানকরেন।

১।সম্ভাবনাময় খেলোয়াড়দের বয়স ভিত্তিক ধারাবাহিক দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ প্রদান করা।

 

২।ধারাবাহিকভাবে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চতর পর্যায়ে পরিকল্পিত বিজ্ঞান ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করা।

 

৩।ব্যক্তিত্বের সার্বিক বিকাশ নিশ্চিত করতে ক্রীড়া বিষয়ক এবং সাধারণ শিক্ষা প্রদান করা এবং ভবিষ্যৎ প্রজন্মের শিক্ষিত খেলোয়াড়, প্রশিক্ষক, সংগঠক ও ক্রীড়া বিষয়ে দক্ষ ব্যক্তিত্ব হিসেবে গড়ে তোলা।

৪। নতুন প্রজন্মকে ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উৎসাহিত ও উদ্দীপ্ত করা এবং তাদের মাঝে ক্রীড়া সচেতনতা সৃষ্টি করা।

৫। প্রাথমিক প্রশিক্ষণ প্রদান এবং দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের জন্য ক্রীড়া প্রতিভা সনাক্ত করা।

৬।বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল এবং ন্যাশনাল স্পোর্টস ফেডারেশনের চাহিদা অনুযায়ী জাতীয় দলের প্রশিক্ষণের ব্যবস্থা করা।

৭।জাতীয় দলকে কৌশলগত ও বিজ্ঞানসম্মত প্রশিক্ষণে সহায়তা প্রদান করা।

৮।ক্রীড়াবিদদের জন্য সুযোগ সৃষ্টি করা এবং এ বিষয়ে সহজাত প্রতিভা সম্পন্ন ব্যক্তিকে আধুনিক প্রশিক্ষণের পদ্ধতি সম্পর্কে মৌলিক ধারণা দেয়ার ব্যবস্থা করা।

৯।সকল সম্ভাবনাময় প্রশিক্ষকদের প্রাথমিকভাবে ধারাবাহিক ক্রীড়া প্রশিক্ষণ এবং ক্রীড়া বিজ্ঞান সম্পর্কে যথাযথ শিক্ষা প্রদান করা।

Bangladesh Krira Shikkha Protisthan (BKSP) Job Circular 2020

রেজিস্ট্রেশনের শেষতারিখঃ ২৫ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ ২০২০ ( সরাসরি বাছাই ) 

বিকেএসপিতে বেশির ভাগ শিক্ষার্থী ভর্তি  হয় সপ্তম শ্রেণিতে। সপ্তম শ্রেণিতে ভর্তির সুযোগ রয়েছে ক্রিকেট, ফুটবল, হকি, শ্যুটিং, আর্চারি, জুডো, উশু, তায়কোয়ান্দো ও অ্যাথলেটিকসে। এ ছাড়া চতুর্থ ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তি করানো হয় সাঁতার, জিমন্যাস্টিকস, বক্সিং ও টেনিসে। আর বাস্কেটবল বিভাগে অষ্টম ও নবম শ্রেণিতে ভর্তি করানো হয়। তবে বিশেষ ক্রীড়া যোগ্যতাসম্পন্ন খেলোয়াড়দের ক্ষেত্রে বয়স ও উচ্চতা শিথিল করা হয়।


বিকেএসপিতে ভর্তি,বিকেএসপিতে ভর্তি হতে কত টাকা লাগে,বিকেএসপিতে ভর্তি হতে চাই,বিকেএসপিতে ভর্তির যোগ্যতা,বিকেএসপিতে ভর্তি ২০২০,বিকেএসপিতে ভর্তি বিজ্ঞপ্তি,বিকেএসপিতে ভর্তির বয়স,বিকেএসপিতে ভর্তি হওয়ার নিয়ম,বিকেএসপিতে ভর্তি ফরম ২০২০,বিকেএসপিতে ভর্তি ২০২০,বিকেএসপিতে ভর্তি ফরম ২০২০,birbangla.com,bksp job circular 2020 job circular today,bksp job circular 2020 chakrir khobor,job circular in bangladesh bd job circular,job circular in dhaka bdjobs,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি 2021,সাতক্ষীরা জেলার নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ ২০২১,মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি ,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সেকায়েপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,এটিও নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ

চাকরির খবর ২০২১, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২১ সরকারি, চাকরির খবর ২০২১,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,

2 thoughts on “বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

  1. উচ্চতা 3-4ইন্ধি কম কিন্তু খেলা ভালো পারলে কী ভতি সম্ভব হবে.

    Reply

Leave a Comment

You cannot copy content of this page