বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-BKSP Job Circular 2022

বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি-BKSP Job Circular 2022 প্রকাশিত হয়েছে।বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশের একমাত্র ক্রীড়া শিক্ষাকেন্দ্র; যা সংক্ষেপে বিকেএসপি নামে পরিচিত। ঢাকার অদূরে সাভারে এ প্রতিষ্ঠানটি অবস্থিত। তবে সাভারের প্রধান কেন্দ্র ছাড়াও চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও দিনাজপুরে রয়েছে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র। বিকেএসপি প্রতিষ্ঠিত হয় ১৯৮৬ সালে। সম্প্রতি বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

বিকেএসপিতে  চাকরি বিজ্ঞপ্তির যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ বিকেএসপিত
চাকরির ক্যাটাগরিঃ  সরকারি চাকরি
পদের সংখ্যা ১২
বয়স  ১৮ -৩০ বছর
আবেদন শুরু
আবেদন শেষ ৩১ মে ২০২২
 অফিসিয়াল ওয়েবসাইটঃ   www.bksp.gov.bd

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।বিকেএসপি  জব সার্কুলার ২০২২ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

             বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিক প্রাশিক্ষণ কেন্দ্রের জন্য সম্পূর্ণ অস্থা্লীভাবে দৈনিক সম্মালী ভিক্তিত্তে নিম্নবর্ণিত পদে লোক নিয়োগের নিমিত্তে প্রয়োজনীয় যোশ্যত্যা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগারিকদের নিকট থেকে নির্খারিত ফরমে দরখাস্ত আহব্বান করা হচ্ছে।

  পদের নামঃ সিনিয়র গবেষণা কর্মকর্তা (স্পোর্টস মেডিসিন)
পদ সংখ্যাঃ ০১ টি
বেতনঃ ৩৫৫০০-৬৭০১০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর
যোগ্যতাঃ এমবিবিএস সহ স্পোর্টস মেডিসিন এর ডিপ্লোমা ডিগ্রী।

 পদের নামঃ কোচ
পদ সংখ্যাঃ ০২ টি
বেতনঃ ২২০০০-৫৩০৬০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর
যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী। জাতীয় দলের প্রশিক্ষক বা জাতীয় দলের সাবেক, বর্তমান খেলোয়ার।

 পদের নামঃ মেস ম্যানেজার
পদ সংখ্যাঃ ০২ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।

 পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক / সমমানের ডিগ্রী। ইংরেজি ও বাংলায় টাইপিং এর প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ২০ শব্দের গতি থাকতে হবে।

 পদের নামঃ অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক / সমমানের ডিগ্রী

   বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

আবেদনের শেষ তারিখঃ ২৩ ফেব্রুয়ারি ২০২২

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপ্তি

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.bksp.gov.bd

স্বাধীনতার অব্যবহিত পর  দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নএবং আন্তর্জাতিক  পরিমন্ডলে সুনাম বৃদ্ধির লক্ষ্যেক্রীড়াবিদ,  ক্রীড়া  সংগঠক  ও  ক্রীড়া  অনুরাগীদেরপশ্চাৎপদতা দূরিকরণের প্রয়াসে জাতির জনক বঙ্গবন্ধুশেখ  মুজিবুর  রহমান  খেলাধুলাকে  প্রাধান্য  দিয়েপরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার  নির্দেশনা প্রদানকরেন।

১।সম্ভাবনাময় খেলোয়াড়দের বয়স ভিত্তিক ধারাবাহিক দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ প্রদান করা।

 

২।ধারাবাহিকভাবে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চতর পর্যায়ে পরিকল্পিত বিজ্ঞান ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করা।

 

৩।ব্যক্তিত্বের সার্বিক বিকাশ নিশ্চিত করতে ক্রীড়া বিষয়ক এবং সাধারণ শিক্ষা প্রদান করা এবং ভবিষ্যৎ প্রজন্মের শিক্ষিত খেলোয়াড়, প্রশিক্ষক, সংগঠক ও ক্রীড়া বিষয়ে দক্ষ ব্যক্তিত্ব হিসেবে গড়ে তোলা।

৪। নতুন প্রজন্মকে ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উৎসাহিত ও উদ্দীপ্ত করা এবং তাদের মাঝে ক্রীড়া সচেতনতা সৃষ্টি করা।

৫। প্রাথমিক প্রশিক্ষণ প্রদান এবং দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের জন্য ক্রীড়া প্রতিভা সনাক্ত করা।

৬।বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল এবং ন্যাশনাল স্পোর্টস ফেডারেশনের চাহিদা অনুযায়ী জাতীয় দলের প্রশিক্ষণের ব্যবস্থা করা।

৭।জাতীয় দলকে কৌশলগত ও বিজ্ঞানসম্মত প্রশিক্ষণে সহায়তা প্রদান করা।

৮।ক্রীড়াবিদদের জন্য সুযোগ সৃষ্টি করা এবং এ বিষয়ে সহজাত প্রতিভা সম্পন্ন ব্যক্তিকে আধুনিক প্রশিক্ষণের পদ্ধতি সম্পর্কে মৌলিক ধারণা দেয়ার ব্যবস্থা করা।

৯।সকল সম্ভাবনাময় প্রশিক্ষকদের প্রাথমিকভাবে ধারাবাহিক ক্রীড়া প্রশিক্ষণ এবং ক্রীড়া বিজ্ঞান সম্পর্কে যথাযথ শিক্ষা প্রদান করা।

বিকেএসপিতে বেশির ভাগ শিক্ষার্থী ভর্তি  হয় সপ্তম শ্রেণিতে। সপ্তম শ্রেণিতে ভর্তির সুযোগ রয়েছে ক্রিকেট, ফুটবল, হকি, শ্যুটিং, আর্চারি, জুডো, উশু, তায়কোয়ান্দো ও অ্যাথলেটিকসে। এ ছাড়া চতুর্থ ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তি করানো হয় সাঁতার, জিমন্যাস্টিকস, বক্সিং ও টেনিসে। আর বাস্কেটবল বিভাগে অষ্টম ও নবম শ্রেণিতে ভর্তি করানো হয়। তবে বিশেষ ক্রীড়া যোগ্যতাসম্পন্ন খেলোয়াড়দের ক্ষেত্রে বয়স ও উচ্চতা শিথিল করা হয়।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


বিকেএসপিতে ভর্তি,বিকেএসপিতে ভর্তি হতে কত টাকা লাগে,বিকেএসপিতে ভর্তি হতে চাই,বিকেএসপিতে ভর্তির যোগ্যতা,বিকেএসপিতে ভর্তি ২০২২,বিকেএসপিতে ভর্তি বিজ্ঞপ্তি,বিকেএসপিতে ভর্তির বয়স,বিকেএসপিতে ভর্তি হওয়ার নিয়ম,বিকেএসপিতে ভর্তি ফরম ২০২২,বিকেএসপিতে ভর্তি ২০২২,বিকেএসপিতে ভর্তি ফরম ২০২২,birbangla.com,bksp job circular 2022 job circular today,bksp job circular 2022, chakrir khobor,job circular in bangladesh bd job circular,job circular in dhaka bdjobs,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি 2022,সাতক্ষীরা জেলার নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ ২০২২,মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,Bksp নিয়োগ বিজ্ঞপ্তি ,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,সেকায়েপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,এটিও নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি,বিকেএসপিতে নিয়োগ

চাকরির খবর ২০২২, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,নিয়োগ বিজ্ঞপ্তি 2022,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২২ সরকারি, চাকরির খবর ২০২২,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2022,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,

2 thoughts on “বিকেএসপিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-BKSP Job Circular 2022”

  1. উচ্চতা 3-4ইন্ধি কম কিন্তু খেলা ভালো পারলে কী ভতি সম্ভব হবে.

    Reply

Leave a Comment