প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ বাংলাদেশ এর একটি বেসরকারি ব্যাংক হিসাবে প্রতিষ্ঠা লাভ করে ১৯৯৯ সালের ১০ জুন।প্রিমিয়ার ব্যাংকের সারাদেশে প্রায় ১১২টি শাখা রয়েছে। যার মাধ্যমে ব্যাংকটি সেবা প্রধান করে থাকে।সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ Head of card divison

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

২।পদের নামঃ Head of Islamic Banking

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

৩।পদের নামঃ Chief Risk Officer

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

৪।পদের নামঃ Head of AML Division

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

৫।পদের নামঃChief  internal control officer

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

৬।পদের নামঃ Head of treasury

আবেদনের শেষ সময়ঃ ১৮ আগস্ট ২০২০।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

 

প্রিমিয়ার ব্যাংকের সারা দেশে এটিএম রয়েছে প্রায় ৪৮টি। যা দিন-রাত ২৪ ঘণ্টা সপ্তাহে ৭ দিন চালু থাকে। এটিএমের মাধ্যমে ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করা যায়।প্রিমিয়ার ব্যাংকে ইন্টারনেট ব্যাংকিং করা যায়। ব্যাংকের ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ভিসা, মাস্টারকার্ড ও নেক্সাস কার্ডের মাধ্যমে বিল দিতে পারেন।


প্রিমিয়ার ব্যাংক নিয়োগ ২০২০,ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,প্রিমিয়ার ব্যাংক ডিপিএস,প্রিমিয়ার ব্যাংক লিমিটেড শাখা সমূহ,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2020,আইএফআইসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2020,প্রিমিয়ার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি 2020,birbangla.com,

Leave a Comment