প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশের একটি বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। রংপুরে ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (আরএফএল) পথচলা শুরু। এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন আমজাদ খান চৌধুরী।সম্প্রতি মেডিকেল অফিসার পদে প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১.পদের নাম: ফার্মাসিস্ট
পদসংখ্যা: ১০ জন
শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর অব ফার্মাসি
অভিজ্ঞতা: ০৩-০৫ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ
বয়স: ২০-৩৫ বছর
কর্মস্থল: যেকোনো স্থান

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ১০ আগস্ট ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃ প্রান আরএফএল

আরএফএল ১৯৮০ সালে ঢালাই লোহা (সিআই) পণ্য দিয়ে যাত্রা শুরু করে। প্রাথমিক মূল লক্ষ্য ছিল গ্রামীণ জীবনের উন্নতির জন্য বিশুদ্ধ জল এবং সাশ্রয়ী সেচের সরঞ্জাম নিশ্চিত করা। আজ সংস্থার বিস্তৃত পরিসর সিআই পণ্য যেমন পাম্প, নলকূপ, বিয়ারিংস, গ্যাস স্টোভ ইত্যাদি রয়েছে এবং এটি বাংলাদেশের বৃহত্তম বৃহত্তম ঢালাই লোহা ফাউন্ড্রি এবং লাইট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হিসাবে সুনাম অর্জন করেছে।

মানসম্পন্ন প্রয়োজনীয় পণ্যের সাথে বাংলাদেশের সাধারণ মানুষের সেবা করার লক্ষ্যে আরএফএল ১৯৯৬ সালে পিভিসি বিভাগে এবং ২০০৩ সালে প্লাস্টিক খাতে এর কার্যক্রমকে বৈচিত্র্যময় করেছিল। বর্তমানে এই তিনটি সেক্টর castালাই লোহা, পিভিসি এবং বাজারে শীর্ষস্থানীয় রয়েছে দেশে প্লাস্টিক। আকারের পরিমাণ বিভিন্ন দেশে রফতানিও হয়।

এটি নতুন পণ্য ডিজাইন এবং বিকাশের জন্য ইন-হাউস আর অ্যান্ড ডি সুবিধা দিয়ে সজ্জিত। মানসম্পন্ন পণ্য নিশ্চিত করতে একটি সুসংগঠিত মালিকানাধীন পরীক্ষামূলক পরীক্ষাগার ব্যবহৃত হয়। আরএফএল উভয় সংস্থার দ্বারা নির্ধারিত মানের কঠোরভাবে মেনে চলার জন্য বিএসটিআই শংসাপত্র এবং আইএস09001 শংসাপত্র পেয়েছে।

কারখানার সাইটগুলি 500,000 বর্গ মিটার কোম্পানির মালিকানাধীন শিল্প উদ্যানগুলি, যা প্রতিমাসে 20,000 টনেরও বেশি রূপান্তর ক্ষমতা সহ এক্সট্রুশন সহ পুরোপুরি আর্ট ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনের রাজ্যে সজ্জিত।

আরএফএল বর্তমানে 500 টি মেশিন, 04 ফাউন্ড্রি এবং 250 টি এক্সট্রুশন মেশিনের মাধ্যমে নিজস্ব সরঞ্জামের সুবিধা সহ 1600 ছাঁচ ব্যবহার করে।


প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,pran rfl group নিয়োগ,pran rfl group niyog,প্রাণ আরএফএল নিয়োগ,প্রাণ আরএফএল এ নিয়োগ,মেডিকেল অফিসার নিয়োগ,মেডিকেল অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি,মেডিকেল অফিসার এর কাজ কি,প্রাণ-আরএফএল গ্রুপে মেডিকেল অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি,birbangla.com,

 

Leave a Comment