প্রফেসরস প্রকাশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সম্প্রতি প্রফেসরস প্রকাশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে।প্রফেসরস দেশের অন্যতম সেরা বই প্রকাশনী প্রতিষ্ঠান।১৯৯৪ সাল থেকে একদল সুশিক্ষিত অধ্যাপক, লেখক ও তরুণের সমন্বয়ে প্রফেসর’স প্রকাশন-এর পথ চলা।সম্প্রতি প্রকাশিত প্রফেসরস প্রকাশন চাকরি বিজ্ঞপ্তি   র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদ : গবেষণা ও উন্নয়ন কর্মকর্তা

বিষয়ঃ গণিত, পদার্থবিজ্ঞান, রসায়ন ও হিসাববিজ্ঞান- প্রতিটি বিষয়ে সবত্র প্রার্থী নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা :

১। যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে গণিত, পদার্থবিজ্ঞান, রসায়নে এমএসসি এবং হিসাববিজ্ঞানে এমবিএ ডিগ্রি।

২।স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ৩.০০ সিজিপিএ এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ 8.৫ এর নিচে
গ্রহণযোগ্য নয়।

৩। এমএস ওয়ার্ড এবং ইন্টারনেট ব্রাউজিংসহ কম্পিউটার জানা আবশ্যক।

৪। যেকোনো বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ বা লেখালেখিতে অভিন্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন : লিখিত ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে আলোচনাসাপেক্ষে।
বয়স : সর্বোচ্চ ৩২ বছর (১ সেপ্টেম্বর ২০২১)।
শেষ তারিখ : ২০ সেপ্টেম্বর ২০২১।

আবেদনের নিয়মঃ পরিচালক, মানব সম্পদ বিভাগ বরাবরে পদের বিষয় ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখপূর্বক আবেদনপত্র ও
সিভি career@professorbd.com ঠিকানায় পাঠাতে হবে । ব্যক্তিগত যোগাযোগ অযোগ্যতা বলে (বিবেচিত হবে)

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।প্রফেসরস প্রকাশন  জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

প্রফেসরস প্রকাশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঠিকানাঃ

প্রফেসর’স প্রকাশন
নাভানা এফএইচ সোলারিস, লেভেল-৯, ৬৫ বিজয়নগর।
১৯৮ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, ঢাকা-১০০০
যোগাযোগ : 01706 191983

প্রফেসরস প্রকাশন পরিচিতি

একটি সুশিক্ষিত জাতিই পারে একটি উন্নত ও সফল সভ্যতা নির্মাণ করতে। সমগ্র বিশ্বের দিকে তাকালে আমরা দেখতে পাই, যেসব জাতি সুশিক্ষিত তাদের পরিশ্রম ও সাধনার ফলেই আজ পৃথিবীর এত মহিমা, এত বৈভব। জাতি হিসেবে আমাদের একটি গৌরবময় অতীত থাকলেও বর্তমানে আমাদের অবস্থা খুব একটা সুখকর নয়। বেকারত্ব, অশিক্ষা, দারিদ্র্য ইত্যাদি সমস্যা আমাদের নিত্যসঙ্গী। এসব সমস্যা যে কোনো সচেতন নাগরিককেই চিন্তিত করে, তার অনুভূতিকে নাড়া দেয়। আমাদেরকেও এ সমস্যা ভাবায়।

এসব চিন্তা থেকেই ১৯৯৪ সাল থেকে একদল সুশিক্ষিত অধ্যাপক, লেখক ও তরুণের সমন্বয়ে প্রফেসর’স প্রকাশন-এর পথ চলা। নিছক বাণিজ্যিক উদ্দেশ্য থাকলে অধিক মুনাফার আশায় অন্য অনেক ব্যবসাই করা যেত। কিন্তু আমরা চেয়েছি জাতীয় কল্যাণ, রুচি ও ব্যবসার সমন্বয়সাধন করতে। এ উদ্দেশ্যসাধনেই ১৯৯৬ সালে প্রকাশিত হচ্ছে দেশের প্রথম ও সর্বাধিক প্রকাশিত সাধারণ জ্ঞান, ক্যারিয়ার এবং সাম্প্রতিক গুরুত্বপূর্ণ বিষয়সমৃদ্ধ মাসিক ‘প্রফেসর’স কারেন্ট অ্যাফেয়ার্স’। এছাড়াও ২০০১ সালে প্রকাশিত হয় বিজ্ঞান-প্রযুক্তি ও স্বাস্থ্যবিষয়ক মাসিক পত্রিকা ‘সায়েন্স ওয়ার্ল্ড’ । প্রফেসর’স প্রকাশন-এর পাঠকসেবার এই দীর্ঘ পথপরিক্রমায় প্রফেসর’স পরিবারে পরবর্তীতে যুক্ত হয়েছে সৃজনশীল সাহিত্য ও গবেষণাকর্ম নিয়ে ‘কথাপ্রকাশ’, শিশুমনের নানা রঙ আর কিশোরমনের নানা ভাবনার সমন্বয়ে নান্দনিকতা নিয়ে ‘শৈশব পাবলিকেশন্স’ এবং কোরআন ও হাদীসের আলোকে গবেষণাধর্মী ইসলামী জ্ঞান বিষয়ক প্রকাশনা ‘আকীক পাবলিকেশন্স’। সেই সাথে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ‘বর্ণালী বইঘর’ ও ‘সুবর্ণ প্রিন্টার্স’ এবং সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে যুক্ত করা হয়েছে ‘হালিমা-রহিম ফাউন্ডেশন’। এ সব কিছুই পাঠকসেবার উদ্দেশ্যে প্রফেসর’স পরিবারের একান্ত ও নিরবচ্ছিন্ন প্রচেষ্টা।

আমরা যে স্বপ্ন নিয়ে পথচলা শুরু করেছি, তাতে আর্থিকভাবে খুব লাভবান না হলেও মানসিকভাবে আমরা সফল। কেননা, আমাদের সঙ্গে রয়েছে অজস্র পাঠক এবং দেশবাসীর অফুরন্ত ভালোবাসা । আমরা চাই আমাদের দেশ ও জাতি নিজেকে বিশ্বের সামনে মাথা উচু করে দাড়াক, আপন শক্তিতে নিজেকে প্রতিষ্ঠিত করুক।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


প্রফেসর স প্রাথমিক শিক্ষক নিয়োগ সহায়িকা,প্রফেসর গাইড,নতুন বিশ্ব ২০২০ pdf,প্রফেসর স বিসিএস বাংলা,প্রফেসরস ভাইভা সহায়িকা,প্রফেসরস অফিস সহকারী নিয়োগ সহায়িকা,পরিবার পরিকল্পনা নিয়োগ সহায়িকা,প্রফেসরস নৈতিকতা মূল্যবোধ ও সুশাসন,প্রফেসরস প্রকাশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,প্রফেসরস প্রকাশন  নিয়োগ বিজ্ঞপ্তি ,প্রফেসরস প্রকাশন চাকরি বিজ্ঞপ্তি

Leave a Comment

You cannot copy content of this page