প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

প্রতিরক্ষা মন্ত্রণালয় সামরিক নীতি প্রণয়ন এবং কার্যকর করার প্রধান প্রশাসনিক প্রতিষ্ঠান। এই মন্ত্রণালয়টি একজন মন্ত্রীর নেতৃত্বে পরিচালিত হয়। সাধারনত বাংলাদেশের প্রধানমন্ত্রী এই মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। সশস্ত্র বাহিনী, আন্তঃবাহিনী দপ্তর এবং প্রতিরক্ষা সহায়ক অন্যান্য দপ্তর ও সংস্থার সমন্বয়ের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সমুন্নত রাখাই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান দায়িত্ব।

প্রতিরক্ষা মন্ত্রালয়ের আওতাধীন মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজিতে  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।বাংলাদেশের প্রকৃত নাগরিক হওয়া শর্তে আগ্রহী ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

১।পদের নামঃ লাইব্রেরীয়ান

পদের সংখ্যাঃ ০২ টি।

শিক্ষাগত যোগ্যতা  ঃi) স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে লাইব্রেরী সায়েন্সে স্নাতকোত্তোর ডিগ্রী

বেতন  ২২,০০০-৫৩,০৬০।

আবেদন করতে ভিজিট করুনঃ https//sparrso.taletalk.com.bd

আবেদনের শেষ তারিখ ২৩ জুলাই ২০২০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Source: Observer, 07 June 2020

Application Deadline: 30 June 2020

Apply Online: sparrso.teletalk.com.bd

 

ভিশনঃ:

১।বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা।
২।বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা।
৩।বাংলাদেশের সশস্ত্র বাহিনীকে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় একটি সক্ষম ও উপযুক্ত বাহিনী হিসেবে গড়ে তোলা।
৪।অন্যান্য রাষ্ট্র ও আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সুসম্পর্ক বজায় রাখা।
৫।শান্তিপূর্ণ বিশ্ব গড়ে তোলার লক্ষে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনসমুহে অংশগ্রহণের মাধ্যমে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় অবদান রাখা।


প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2020,birbangla.com,প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ফরম,প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ফলাফল,

Leave a Comment