পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র

পদক্ষেপ এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বরিশাল জেলার একটি ছোট দূরবর্তী গ্রামে 1986 সালে পদক্ষেপ এনজিও এর কার্যক্রম শুরু হয়। সংগঠনের নীতিমালাটি হল অসুবিধাগ্রস্ত এবং বেশিরভাগ দুর্বল ব্যক্তিদের বিশেষ করে গ্রামীণ ও শহুরে এলাকায় নারী ও শিশুদের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি করা। সম্প্রতি প্রকাশিত পদক্ষেপ এনজিও চাকরির খবর এর যাবতীয় তথ্য তুলে ধরা হল।বেকার সমস্যা সমাধানের জন্য পদক্ষেপ এনজিও হতে পারে অন্যতম সমাধান।

১।পদের নামঃ প্রজেক্ট ম্যানেজার/টেকনিক্যাল অফিসার/মার্কেটিং অফিসার/এনভায়রনমেন্ট অফিসার

আবেদনের শেষ তারিখঃ ১২ আগস্ট ২০২১

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2021

আবেদনের নিয়ম  ও শর্তাবলীঃ

১) আগ্রহী  প্রার্থীদের A4 সাইজের সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত (আপনাকে চিনবেন এমন দুইজন বিশিষ্ট ব্যক্তির নাম, ঠিকানা ও মোবাইল নঙকর ইত্যাদি উল্লেখ পূর্বক), কালার ল্যাব বা স্টুডিও থেকে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি স্পষ্ট রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার মার্কশীট, প্রশংসাপত্র ও সনদপত্র প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতর সনদ/ছাড়পত্র, স্থারী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্তসহ আগামী ২৯/০২/২০২০ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রধান কার্ধলয় , বাড়ী নং ৫৪৮, রোড
নং ১০, বায়তুল আমান হাউজিং সোসাইটি , আদাবর , মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় সরাসরি বা ডাকযোগের মাধ্যমে পৌছাতে হবে ।

২) খমের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে ।

৩) শুধুমাত্র বাছাইকৃত যোগ্য থ্রাহীদেরকে নিয়োগ পরীক্ষার সময়সূচী দরখাস্তে প্রদত্ত মোবাইল নম্বরে অবহিত কর হবে।

৪) লিখিত পরীক্ষায় অংশখহণের দিন পরীক্ষার ফি বাবদ নগদ ২০০/- টাকা (অফেরতযোগ্য) জমা দিতে হবে ।

৫) চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে যোগদানের সময় সংস্থার অনুকূলে ‘কর্মী সঞ্চয় আমানত’ খাতে ৮.০০০/- টাকা নগদে জমা দিতে হবে যা চাকুরী শেষে (নিয়মিত/সথায়ীকরা হবার শর্তে) লভ্যাংশসহ ফেরতযোগ্য।

৬) চুড়াতভাবে নির্বাচিত প্রার্থীর প্রধান অভিভাবক কর্তৃক ৩০০/- টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে লিখিত অঙ্গীকারনামা প্রদান করতে হবে । এছড়া প্রার্থীর আপনজন/আত্মীয়দের মধ্য থেকে আরে দুইজন ব্যক্তিকে (সরকারী/আধা সরকারী/বেসরকারী চাকুরীজীবী) সস্তার নির্ধারিত ফরমে গ্যারান্টার হতে হবে ।

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র জব সার্কুলার 

৭) নিয়োগ পরীক্ষায় অংশখহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।

৮) যে কোন আবেদনপত্র এহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলি সংযোজন/শিথিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

৯) কোন প্রার্থী কোন ক্ষেত্রে ভুল তথ্য প্রদান অথবা সত্য গোপন করলে নিয়োগ পাবার পরও যে কোন সময় তার নিয়োগ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবেন।

১০) মহিলা প্রার্থীদের আবেদন করার ব্যাপারে বিশেষভাবে উৎসাহিত করা যাচ্ছে।

১১) নিয়মিতভাবে অধ্যয়নরতদের আবেদন করার প্রয়োজন নেই।

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ,পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২১,
আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,বিজ এনজিও নিয়োগ ২০২১,সুশীলন এনজিও নিয়োগ ২০২১,পদক্ষেপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,কোডেক এনজিও নিয়োগ ২০২১,উদ্দীপন এনজিও নিয়োগ ২০২১,ব্র্যাক এনজিও নিয়োগ ২০২১,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment

You cannot copy content of this page