নগদ নিয়োগ বিজ্ঞপ্তি – Nagad Job Circular 2021

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নগদ বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে। বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা যা একটি অর্থ আদান-প্রদানের পরিষেবা। সম্প্রতি প্রকাশিত  নগদ চাকরি বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা  হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (নগদ)
পদবীঃ ব্র্যান্ড প্রোমোটর/ব্র্যান্ড এক্সিকিউটিভ
করণীয় কাজঃ গ্রাহকের নগদ একাউন্ট খুলে দেয়া ও একাউন্ট এষ্টিভ করে দেয়া
কর্মঘন্টাঃ ৫-৬ ঘন্টা
কর্মস্থলঃ প্রার্থীর নিজ এলাকা
পেমেন্টঃ প্রতিটি সফল ও এক্টিভেটেড একাউন্টের একাউন্ট প্রতি ৪২ টাকা

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । নগদ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সর্বসাকুল্যে বেতন ও শর্তঃ

১।৩৫০ একাউন্ট এর অধিক হলে ১৪৭০০ ও বোনাস ৩,৩০০ টাকাসহ ১৮,০০০ টাকা

২।৪০০ একাউন্ট এর অধিক হলে ১৬,৮০০ ও বোনাস ৪,২০০ টাকাসহ ২১,০০০ টাকা

৩।৫০০ একাউন্ট এর অধিক হলে ২১,০০০ ও বোনাস ৬,০০০ টাকাসহ ২৭,০০০ টাকা

৪।৬০০ একাউন্ট এর অধিক হলে ২৫,২০০ ও বোনাস ৮,৮০০ টাকাসহ ৩৪,০০০ টাকা

প্রার্থীর অবশ্যই অপরিচিত মানুষের সাথে কথা বলার দক্ষতা থাকতে হবে। প্রার্থীর অবশ্যই স্মার্টফোন থাকতে হবে এবং স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে।

বিকাশ, নগদ, রকেট ইত্যাদি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস সম্পর্কে ধারণা থাকতে হবে। ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবে।

ফিল্ড ওয়ার্কে অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীরা অগ্রাধিকার পাবে। টিম গঠন করে কাজ করতে পারলে টিম গঠনকারী বাড়তি সুবিধা পাবে।

 

কাজের ধরণঃ 

ফুলটাইম কাজের সুযােগ, ছেলে-মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন। কাজের ধরণ নতুন কাস্টমার তৈরি করা। স্মার্টফোন থাকতে হবে। টার্গেট ও প্রতিদিন ১৫ একাউন্ট কমপক্ষে।

Nagad Job Circular 2021

এটি থ্রার্ড ওয়েভ টেকনোলজি লিমিটেড কর্তৃক পরিচালিত। এটি বাংলাদেশ ডাক বিভাগের পূর্বে চালুকৃত পোস্টাল ক্যাশ কার্ড এবং ইলেকট্রনিক মানি ট্রান্সফার সিস্টেম (ইএমটিএস)-এর নতুন সংস্করণ।যে কোনো মোবাইল ফোনে নগদ অ্যাকাউন্ট খুলে একজন গ্রাহক দেশের যে কোনো স্থান থেকে নিজের মোবাইলে অর্থ জমা, উত্তোলন এবং বিভিন্ন ক্ষেত্রে অর্থ স্থানান্তর সহ বিভিন্ন বিল পরিশোধ করতে পারেন। নগদ-এর সদর দফতর ঢাকার বনানী এলাকার কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত।

এই আর্থিক পরিষেবাটি বাংলাদেশ ডাক আইন সংশোধনী ২০১০ ধারা ৩(২)-এর অধীনে নিয়ন্ত্রিত, বিশেষত বাংলাদেশ সরকার কর্তৃক বাংলাদেশ ডাক বিভাগ প্রণীত একটি স্বতন্ত্র আইন। বাংলাদেশ ডাক বিভাগ কর্তৃক ১১ অক্টোবর ২০১৮ সালে এই ডিজিটাল আর্থিক সেবা চালু করা হয়। ২০১৯ সালের ২৬ মার্চ, বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা দিবস উদযাপনের মাধ্যমে এটি কার্যক্রম শুরু করে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


নগদ নিয়োগ বিজ্ঞপ্তি 2021,নগদ এর নিয়োগ বিজ্ঞপ্তি,নগদ এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নগদ মোবাইল ব্যাংকিং নিয়োগ বিজ্ঞপ্তি,নগদ মোবাইল ব্যাংকিং জব সার্কুলার,nogod job circular,nogod job circular 2021

চাকরি বাকরি,আজকের সরকারি চাকরির খবর,জব নিউজ,জব সার্কুলার,দৈনিক চাকরির খবর,নতুন চাকরির খবর ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বি ডি জব,সরকারি চাকরি,সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি,মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি জব সার্কুলার,all govt job circular 2020,sarkari job

Leave a Comment