ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ বাংলাদেশের রাজধানী ঢাকার পূর্বতন স্থানীয় সরকার সংস্থা। ২০১১ খ্রিষ্টাব্দের ২৯ নভেম্বর তারিখে জাতীয় সংসদে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) (সংশোধনী) বিল, ২০১১ পাসের মাধ্যমে ঢাকা শহর দ্বিখণ্ডিত হয় এবং আনুষ্ঠানিকভাবে ঢাকা সিটি কর্পোরেশন বিলুপ্ত হয়।সম্প্রতি ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নাম : সহকারী প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (পরিকল্পনা)
পদ সংখ্যা : ০১টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতন স্কেল : ২২,০০০ – ৫৩,০৬০ টাকা।

২।পদের নাম : সহকারী প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (কমিউনিটি)
পদ সংখ্যা : ০১টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতন স্কেল : ২২,০০০ – ৫৩,০৬০ টাকা।

৩।পদের নাম : কীট নিয়ন্ত্রন কর্মকর্তা
পদ সংখ্যা : ০১টি
শিক্ষাগত যোগ্যতা : প্রাণীবিদ্যা বা কৃষি সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী।
বেতন স্কেল : ২২,০০০ – ৫৩,০৬০ টাকা।.

৪।পদের নাম : মশক নিয়ন্ত্রক পরিদর্শক
পদ সংখ্যা : ০৫টি
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেল : ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

৫।পদের নাম : বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শক
পদ সংখ্যা : ০৩টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেল : ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০  নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে

ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ঢাকা সিটি কর্পোরেশোন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ১৩ অক্টোবর ২০২০

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dncc.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

 

https://i.imgur.com/IXw5r2E.jpg

প্রার্থীরা অনলাইনে dscc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩০ আগস্ট, ২০  বিকাল ৫টা পর্যন্ত।

বিভাজনের পূর্বে সার্বিকভাবে ঢাকা শহর পরিচালনের দায়িত্বে ছিল ঢাকা সিটি কর্পোরেশন। তখন ঢাকা শহর ৯২টি প্রশাসনিক ওয়ার্ডে বিভক্ত ছিল এবং প্রতিটি ওয়ার্ডে একজন কমিশনার দায়িত্বপ্রাপ্ত ছিল। প্রতি ৫ বছর অন্তর সরাসরি ভোটের মাধ্যমে একজন মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে একজন করে কমিশনার নির্বাচন হওয়ার বিধান ছিল। মেয়র সিটি কর্পোরেশনের কার্যনির্বাহী প্রধান হিসাবে কাজ করতেন। এছাড়াও মহিলাদের জন্য ঢাকা সিটি কর্পোরেশনে ৩০টি সংরক্ষিত কমিশনার পদ ছিল।

২০১১ খ্রিষ্টাব্দের ১৯ নভেম্বর জাতীয় সংসদে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) (সংশোধনী) বিল, ২০১১ পাসের মাধ্যমে ঢাকা সিটি কর্পোরেশন বিলুপ্ত করা হয়; এরফলে ঢাকা সিটি কর্পোরেশনকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নামে স্বতন্ত্র দুইটি কর্পোরেশন গঠন করা হয়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৩৬টি এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৫৬টি ওয়ার্ডের সমন্বয়ে গঠিত হয়।


ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২০,ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ,ঢাকা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2020,ঢাকা সিটি কর্পোরেশনে চাকরি,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আউটসোর্সিং নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা সিটি কর্পোরেশন,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ ২০২০,ঢাকা উওর সিটি কর্পোরেশন নিয়োগ,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিয়োগ,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ পরীক্ষার ফলাফল,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরির খবর ২০২০, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2018,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2019,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,birbangla.com,

Leave a Comment