ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ঢাকা শিশু হাসপাতাল বাংলাদেশের রাজধানী শহর ঢাকায় অবস্থিত শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয় এমন একটি হাসপাতাল।ঢাকা শিশু হাসপাতাল “সিনিয়র স্টাফ নার্স” পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বাংলাদেশের প্রকৃত নাগরিক হওয়া শর্তে যোগ্য ও অভিজ্ঞ প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ সিনিয়র স্টার্ফ নার্স

পদের সংখ্যাঃ ১৫০ জন।

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং

অন্যান্য যোগ্যতাঃ ১।বাংলাদেশ নার্সিং কাউন্সিল কতৃক নিবন্ধনকৃত হতে হবে।

২।প্রার্থীকে অবশ্যই ৬ মাসের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

৩।অধিকতর শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন করার প্রক্রিয়াঃ

আবেদনের সময়সীমা: ১০ আগস্ট ২০২০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি

যা পাঠাবেন: এক কপি জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।

আবেদনের ঠিকানা: পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭।

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

 

ঢাকা শিশু হাসপাতালে চাকরি

ঢাকা শিশু হাসপাতাল  ২০০ শয্যার হাসপাতাল। এখানে মোট ১০টি কেবিন ও ১১টি ওয়ার্ড রয়েছে। ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে কেবিন ভাড়া পাওয়া যায়। ওয়ার্ড ভাড়া ২০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। কেবিন ও ওয়ার্ড ভেদে ভাড়ার তারতম্য ঘটে। কেবিন বা ওয়ার্ডে সিট পাওয়ার জন্য অনুসন্ধান ডেস্কে যোগাযোগ করতে হয়। ডাক্তার রোগীকে ভর্তির পরামর্শ দিলে যেখানে সিট খালি থাকে সেখানে রোগী প্রেরণ করা হয়। জরুরী প্রয়োজনে সিট পাওয়া না গেলে হাসপাতালের ফ্লোরে রোগীকে রাখতে হয়।রোগীর সাথে দেখা করার জন্য দর্শনার্থীদের ১১০ টাকা দিয়ে হাসপাতাল থেকে দর্শনার্থী কার্ড সংগ্রহ করতে হয়। রোগীর সাথে দেখা করার পর হাসপাতালে কার্ডটি জমা দিলে ১০ টাকা কেটে রেখে বাকি ১০০ টাকা দর্শনার্থীকে ফেরত দেয়া হয়।আর্থিকভাবে অসচ্ছল গরীব রোগীদের জন্য এখানে বিনামূল্যে প্যাথলজিক্যাল টেস্টসমূহ করানোর সুযোগ রয়েছে। তাছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ দরিদ্র রোগীদের বিনামূল্যে ঔষধ, রক্ত ও বস্ত্র সরবরাহ করে থাকেন। কখনো কখনো রোগীদের যাতায়াত ভাড়া প্রদান করা হয়। এসকল সুবিধা সমূহ পেতে সমাজ কল্যাণ বিভাগে যোগাযোগ করতে হবে।হাসপাতালের কাছাকাছি বেশ কিছু ঔষধের দোকান রয়েছে। যেগুলো মূল গেইটের কাছে ভেতরের দিকে হাতের ডানে অবস্থিত। এই দোকানগুলো ২৪ ঘন্টা খোলা থাকে।


ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ২০২০ ,ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ,www.dhaka shishu hospital.com ,dhaka shishu hospital job circular 2019 ,dhaka shishu hospital job circular 2017 ,mirpur 2 shishu hospital ,শিশু হাসপাতাল নিয়োগ ,birbangla.com,সরকারি নার্স নিয়োগ পরীক্ষার প্রস্তুতি | 903361 | কালের কণ্ঠ,সকল নোটিশ – – বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল,চাকরির-বিজ্ঞপ্তি – বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল-,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ২৫৫০ পদে নিয়োগ,Nursing Services/Autism – Ministry of Health and Family Welfare,নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর,২ হাজার চিকিৎসক ও ৫ হাজার নার্স নিয়োগ সুপারিশ পিএসসির,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০20,৬০০০ নার্স নিয়োগ,নার্স নিয়োগ ফলাফল,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ গাইড,বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নার্স নিয়োগ,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ ২০২০,নার্স নিয়োগ পরীক্ষার প্রশ্ন,নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর,নার্স নিয়োগ রেজাল্ট ২০২০,নার্সিং চাকরির বিজ্ঞপ্তি ২০20,নার্সদের বেতন কত,কক্সবাজারে নার্স নিয়োগ

 

Leave a Comment