চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি।চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় (সংক্ষেপে চুয়েট) বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় সরকারী প্রকৌশল বিশ্ববিদ্যালয়।সম্প্রতি চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ অধ্যাপক

পদের সংখ্যাঃ ২ টি।

বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০।

বয়সঃ সর্বোচ্চ ৫২ বছর।

২।পদের নামঃ রেজিস্টার

পদের সংখ্যাঃ ১ টি।

বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০।

বয়সঃ সর্বোচ্চ ৫২ বছর।

৩।পদের নামঃ পরীক্ষা নিয়ন্ত্রক

পদের সংখ্যাঃ ১ টি।

বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০।

বয়সঃ সর্বোচ্চ ৫২ বছর।

৪।পদের নামঃ সহযোগী অধ্যাপক

পদের সংখ্যাঃ ০৭ টি।

বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০।

বয়সঃ সর্বোচ্চ ৫২ বছর।

৫।পদের নামঃ উপ পরিচালক

পদের সংখ্যাঃ ০১ টি।

বেতনঃ ৪৩,০০০-৬৯,৮৫০।

বয়সঃ সর্বোচ্চ ৪৮ বছর।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ ২৭ সেপ্টম্বর ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃ www.cuet.ac.bd

চট্টগ্রামের প্রাক্তন প্রযুক্তি ইনস্টিটিউট, চট্টগ্রাম, সংক্ষেপে বিআইটি চট্টগ্রাম বর্তমানে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)। এটি বাংলাদেশের প্রকৌশল শিক্ষার একটি বিশিষ্ট এবং মর্যাদাপূর্ণ স্বায়ত্তশাসিত স্ব-ডিগ্রি-পুরষ্কৃত প্রতিষ্ঠান। এই ইনস্টিটিউটটি ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত চট্টগ্রাম প্রকৌশল কলেজ থেকে তৈরি করা হয়েছিল। চট্টগ্রাম প্রকৌশল কলেজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদ হিসাবে কাজ করে। ১৯৮৬ সালে সরকারী অধ্যাদেশের মাধ্যমে কলেজটি একটি ইনস্টিটিউট অফ টেকনোলজিতে রূপান্তরিত হয়। 2003 সালে এই ইনস্টিটিউট প্রযুক্তিটি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত হয়েছিল। বাংলাদেশের মাননীয় রাষ্ট্রপতি হলেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ।

cuet job circular 2020

লক্ষ্য ও উদ্দেশ্যসমূহঃ
চুয়েটের লক্ষ্য হ’ল শিক্ষার্থীদের ইঞ্জিনিয়ারিং এবং ফলিত বিজ্ঞানের ক্ষেত্রে শিক্ষিত করা এবং জ্ঞানের অগ্রগতিতে অবদান রাখা যা দেশ ও বিশ্বকেও সর্বোত্তমভাবে সেবা করবে।

বিশ্ববিদ্যালয় জ্ঞান তৈরি ও প্রচারের ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের কেন্দ্র হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে এবং মানবজাতির উন্নতির জন্য অন্যদের সাথে জ্ঞান ভাগ করে নেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,,চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,,চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020, চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি,চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চুয়েটে নিয়োগ,চুয়েট নিয়োগ ২০২০,চুয়েটে চাকরি,চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চুয়েট সার্কুলার,চুয়েট নিয়োগ সার্কুলার,পাবলিক ইউনিভার্সিটি জব,পাবলিক ইউনিভার্সিটি জব সার্কুলার,পাবলিক ইউনিভার্সিটি নিয়োগ,পাবলিক ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি,পাবলিক ইউনিভার্সিটি চাকরির খবর,পাবলিক ইউনিভার্সিটিতে চাকরি,অধ্যাপক নিয়োগ,

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

Leave a Comment