খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২১(১২০ টি পদ)

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ  বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের গত ১৮/০৮/২৩২১খ্রিঃ তারিখে ৪৬.০০.০০০০,০৭১.২৮-০০৫.২০১২.৫২৫নং  স্মারকে ছাড়পত্র মোতাবেক খুলনা সিটি কর্পোরেশনের নিম্ন লিখিত শুন্য পদগুলি সরাসরি পূরণের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিমোক্ত শর্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

খুলনা সিটি কর্পোরেশন জব সার্কুলার

প্রতিষ্ঠানের নামঃ খুলনা সিটি কর্পোরেশন
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ সরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://khulnacity.portal.gov.bd/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন আমাদের ওয়েবসাইটেখুলনা সিটি কর্পোরেশন জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য পেতে নিচের ছবিটি দেখতে পারেন অথবা স্ক্রিনশট দিয়ে আপনার ফোনে সংরক্ষণ করতে পারেন।

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২১

১।পদের নামঃ  প্রধাণ স্বাস্থ্য কর্মকর্তা/ রাজস্ব অফিসার/চীফ এসেসর/হিসাব সহকারী / উপ সহকারী প্রকৌশলী/ এস্টিমেটর/ড্রাফটসম্যান/স্টোর কিপার/সহকারী-স্টোর কিপার

পদের সংখ্যাঃ ১২০

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/১৬,০০০-৩৮,৬৪০/ ১১,৩০০-২৭,৩০০/৯,৩০০-২২,৪৯০/৮,৮০০-২১,৩১০

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ

১।পদের নামঃ সহকারী প্রকৌশলী/ উপ সহকারী প্রকৌশলী/ এস্টিমেটর/ড্রাফটসম্যান/স্টোর কিপার/সহকারী-স্টোর কিপার

পদের সংখ্যাঃ ২১

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/১৬,০০০-৩৮,৬৪০/ ১১,৩০০-২৭,৩০০/৯,৩০০-২২,৪৯০/৮,৮০০-২১,৩১০

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ

Source: Bangladesh Pratidin, 17 September 2021

Application Deadline: 15 November 2021

খুলনা সিটি কর্পোরেশন জব সার্কুলার

আবেদনের শর্তঃ 

(০১) প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে।

(০২) প্রার্থীকে স্ব-হস্তে আবেদন করতে হবে। স্ব-হস্ত ব্যতীত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। আবেদনের সাথে দাখিলকৃত কাগজপত্র ফেরৎ দেয়া হবে না।

(০৩) আবেদন মেয়র মহোদয়, খুলনা সিটি কর্পোরেশনকে সম্বোধন করে আগামী ১৭/১০/২০২১)্রঃ তারিখ হতে ১৫/১১/২০২১)্রিঃ্ তারিখের মধ্যে অফিস চলাকালে খুলনা সিটি কর্পোরেশন নগর ভবনের সাধারণ প্রশাসনিক শাখায় ডাকযোগে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

(৪)নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। খামের উপর মোটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্থ আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পস্ট অক্ষরে লিখতে হবে।

(৫) পুরুষ ও মহিলা উভয়ের ক্ষেত্রে বয়সসীমা ১৫/১১/২০২১খ্রঃ তারিখে ১৮ থেকে ৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

(৬) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩(তিন) কপি ৫ * ৫ সে.মি.আকারের রঙ্গিন ছবি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে এবং ০২(দুই) কপি স্ট্যাম্প সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে। সত্যায়নকারী কর্মকর্তার নাম, পদবি যুক্ত স্পষ্ট সিল থাকতে হবে।

(৭)সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের কাউন্সিলর/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত সনদপত্র (মূলকপি)। সকল শিক্ষাগত যোগ্যতা ও সকল অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি।

khulna city corporation job circular 2021

এক নজরে কেসিসি “খুলনা” নামকরণের উৎপত্তি সম্বন্ধে নানান মত রয়েছে।সবচেয়ে বেশী আলোচিত মতগুলো হলো ঃ মৌজা ‘কিসমত খুলনা’ থেকে খুলনা; ধনপতি সওদাগরের দ্বিতীয় স্ত্রী খুল্লনার নামে নির্মিত ‘খুল্ল­নেশ্বরী কালী মন্দির’ থেকে খুলনা; ১৭৬৬ সালে ‘ফলমাউথ’ জাহাজের নাবিকদের উদ্ধারকৃত রেকর্ডে লিখিত ঈঁষহবধ, শব্দ থেকে খুলনা। ইংরেজ আমলের মানচিত্রে লিখিত ঔবংংড়ৎব-ঈঁষহধ’ শব্দ থেকে খুলনা,- কোনটি সত্য তা গবেষকরা নির্ধারণ করবেন। তবে খুলনা পৌরসভার জন্ম বৃত্তান্তে আসতে গেলে দেখা যায় যে, খুলনা পৌর এলাকা অতীতে জসর(যশোর) জেলার মুরলী থানার অর্ন্তগত ছিল।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 জেলার দ্বিতীয় মউিনসিপ্যিালটিি হলো দেবহাটায় ১৮৭৬ সালে এবং তা ১৯৫৫ সালে বাতিল হয়ে ইউনিয়ন বোর্ডে পরিণত হয়। জেলার তৃতীয় মিউনিসিপ্যালিটি হলো ১৮৮৪ সালে খুলনা শহরে। ১৮৮৪ সালের ১৬ ডিসেম্বর মিউনিসিপ্যালিটির দ্বিতীয় সভায় ভাইস চেয়ারম্যান বাবু কৈলাসচন্দ্র কাঞ্জিলালের বাড়ি সত্যচরণ হাউস এ সাময়িক ব্যবস্থা হিসাবে মিউনিসিপ্যালিটির অফিস স্থাপন করা হয় এবং সেখানে কাজ চলতে থাকে। সে ভবনের অস্তত্বি আজ আর নেই, তবে কারো কারো মতে ভবনটি বর্তমান পৌর ভবনের কাছে ছিল।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২১,খুলনা নৌবাহিনী নিয়োগ,খুলনা ড্রাইভার নিয়োগ,খুলনা সিটি কর্পোরেশন কর্মকর্তা,আদমশুমারি ২০২১ নিয়োগ বিজ্ঞপ্তি খুলনা,যশোর জজ কোর্ট নিয়োগ,খুলনা জজ কোট নিয়োগ ২০২১,বন বিভাগ খুলনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,khulna dc office job circular 2021,khulna city corporation job circular 2020,khulna medical college job circular 2021,khulna showroom job circular 2021,new govt job circular 2021 khulna,khulna ngo job circular 2021

Leave a Comment

You cannot copy content of this page