কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কোস্ট ট্রাস্ট একটি মানভিত্তিক স্বাধীন, অরাজনৈতিক, অলাভজনক এবং বেসরকারী সংস্থা (এনজিও), জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিকপরিষদ  হতে Consultative Status প্রাপ্ত। কোস্ট ট্রাস্ট ১৯৯৮ সাল থেকে উপকুলীয় দরিদ্রদের জন্য বেঁচে থাকার কৌশলগুলি বিকাশ ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ মনিটরিং এন্ড ইভাল্যুশন অফিসার 

পদের সংখ্যাঃ ১টি

শিক্ষাগত যোগ্যতাঃ  যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে নুন্যতম স্নাতক পাশ ।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর ।

বেতনভাতা: ২৫,০০০ টাকা সর্বসাকুল্যে,

উৎসব ভাতাঃ চাকুরির মেয়াদ ১ বছর পূর্ণ হলে মোট বেতনের ৫০% করে ২ ভাগে অথবা এককালিন উৎসবভাতা প্রদান হবে ।

কর্মস্থলঃ চট্টগ্রাম জেলা।

অভিজ্ঞতাঃ প্রার্থীকে ডাটা পোস্টিং, এমআইএস ইত্যাদি বিষয়ে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞ হতে হবে। যোগাযোগ দক্ষতা, তথ্য বিশ্লেষণ ক্ষমতা, কম্পিউটার চালনা যেমন বাংলা ও ইংরেজি লেখায় পারদর্শী হতে হবে ।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।কোস্ট ফাউন্ডেশন জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

কোস্ট ট্রাস্ট চাকরি বিজ্ঞপ্তি

 

COAST Trust NGO Job Circular 2021

সাক্ষাৎকারের সময় ৩ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, সকল পরীক্ষা পাশের সনদপত্রের মুলকপি, মুল নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের রঙ্গিন অনুলিপি ও মুলকপি, নিজ উপজেলা পরিষদের ১ম শ্রেণীর সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সর্বশেষ পরীক্ষার প্রবেশপত্র অথবা রেজিস্ট্রেশনের অনুলিপি। সকল সনদপত্রের ১ কপি করে অনুলিপি সঙ্গে আনতে হবে। ছাত্র, ধূমপায়ী, বাল্য বিবাহ এবং নারি ও শিশু নির্যাতনের সাথে প্রার্থী বা প্রার্থীর পরিবারের কেউ জড়িত থাকলে পরীক্ষার জন্য জীবন বৃত্তান্ত জমা দেওয়ার প্রয়োজন নাই | যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য করা হবে, এমনকি প্রার্থিতাও বাতিল হতে পারে। শৃংখলা বিধানের স্বার্থে কোস্ট ফাউন্ডেশন নিয়োগপ্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গিকারনামা গ্রহণ করবে। উক্ত পদের জন্যই নারী প্রার্থীগণ অগ্রাধিকার পাবেন।

কোস্ট ফাউন্ডেশন জব সার্কুলার

উল্লেখিত পদে শিক্ষানবীশ কাল হবে ন্যূনতম ৬ মাস। চাকুরিতে স্থায়ী হলে বেতন ভাতার সাথে প্রভিডেন্টফান্ড, ২টি উৎসবভাতা (প্রতিটি উৎসবভাতা একটি মূল বেতনের সমান), গ্রাচ্যুইটি, চিকিৎসা সহায়তা ও নারীদের জন্য সন্তান পরিচর্যা ভাতার ব্যবস্থা আছে। মাঠপর্যায়ে সপ্তাহে দুইদিন ছুটির ব্যবস্থা রয়েছে এবং পুরুষ কর্মীদের জন্য অফিসে থাকা-খাওয়ার সুব্যবস্থা আছে।

জীবনবৃত্তান্ত যাচাই করে প্রার্থীদের সাক্ষাতকারের জন্য ডাকা হবেএবং সাক্ষাৎকারের সময় ফোন করে জানিয়ে দেয়া হবে। ছাত্র, ধুমপায়ী এবং মটর সাইকেল/বাইসাইকেল চালনায় অনাগ্রহীদের পরীক্ষায় অংশগ্রহণের প্রয়োজন নাই। যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য করা হবে, এমনকি প্রার্থিতাও বাতিল হতে পারে। শৃংখলা বিধানের স্বার্থে কোস্ট ট্রাস্ট নিয়োগ প্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গিকারনামা গ্রহণ করবে। এ সার্কূলারটি কোস্ট ট্রাস্ট এর ওয়েবসাইটেও পাওয়া যাবে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি,কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,কোস্ট ট্রাস্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২১,birbangla.com,মার্কেটিং জব সার্কুলার ২০২১,বড় জব সার্কুলার ,কুমিল্লা জব সার্কুলার ২০২১,কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি,কে এফ প্লানেট চাকরির খবর,কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রত্যাশী এনজিও নিয়োগ 2021,rohingya camp job circular 2021,coats bangladesh job circular 2021,biam foundation job circular 2021,coast trust cv format,nrcc job circular 2021,dascoh job circular 2021,coast job circular 2021,aepz job circular 2021

1 thought on “কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি”

Leave a Comment