কোস্ট ট্রাস্টে ২৫,০০০ টাকা বেতনে চাকরি বিজ্ঞপ্তি

কোস্ট ট্রাস্ট একটি মানভিত্তিক স্বাধীন, অরাজনৈতিক, অলাভজনক এবং বেসরকারী সংস্থা (এনজিও), জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিকপরিষদ  হতে Consultative Status প্রাপ্ত। কোস্ট ট্রাস্ট ১৯৯৮ সাল থেকে উপকুলীয় দরিদ্রদের জন্য বেঁচে থাকার কৌশলগুলি বিকাশ ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে।সম্প্রতি কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ Assistant Director

আবেদনের সময়সীমাঃ ২০ আগস্ট ২০২০

আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট ২০২০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।কোস্ট ট্রাস্ট চাকরি বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

কোস্ট ট্রাস্ট চাকরি বিজ্ঞপ্তি


উল্লেখিত পদে শিক্ষানবীশ কাল হবে ন্যূনতম ৬ মাস। চাকুরিতে স্থায়ী হলে বেতন ভাতার সাথে প্রভিডেন্টফান্ড, ২টি উৎসবভাতা (প্রতিটি উৎসবভাতা একটি মূল বেতনের সমান), গ্রাচ্যুইটি, চিকিৎসা সহায়তা ও নারীদের জন্য সন্তান পরিচর্যা ভাতার ব্যবস্থা আছে। মাঠপর্যায়ে সপ্তাহে দুইদিন ছুটির ব্যবস্থা রয়েছে এবং পুরুষ কর্মীদের জন্য অফিসে থাকা-খাওয়ার সুব্যবস্থা আছে।

জীবনবৃত্তান্ত যাচাই করে প্রার্থীদের সাক্ষাতকারের জন্য ডাকা হবেএবং সাক্ষাৎকারের সময় ফোন করে জানিয়ে দেয়া হবে। ছাত্র, ধুমপায়ী এবং মটর সাইকেল/বাইসাইকেল চালনায় অনাগ্রহীদের পরীক্ষায় অংশগ্রহণের প্রয়োজন নাই। যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য করা হবে, এমনকি প্রার্থিতাও বাতিল হতে পারে। শৃংখলা বিধানের স্বার্থে কোস্ট ট্রাস্ট নিয়োগ প্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গিকারনামা গ্রহণ করবে। এ সার্কূলারটি কোস্ট ট্রাস্ট এর ওয়েবসাইটেও পাওয়া যাবে।


কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি,কোস্ট ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,কোস্ট ট্রাস্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২০,birbangla.com,

Leave a Comment