মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2020 – এমএসএস এনজিও নিয়োগ

মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) বাংলাদেশের বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থাসমূহের মধ্যে অন্যতম উন্নয়ন সংগঠন।এটি জাতীয় পর্যায়ের একটি সুপ্রতিষ্ঠিত ক্ষুদ্রঋন প্রদানকারী সেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা। এই সংস্থা  সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচীতে জরুরী ভিত্তিতে নিয়োগের জন্য সত,উদ্যমী এবং কর্মঠ প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ এরিয়া ব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ১৫ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোনো বিষয়ে স্নাতোকোত্তর বা সমমানের ডিগ্রী।

বেতনঃ ৩২,০০০-৪০,০০০।

২।পদের নামঃ শাখা ব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ৩০ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোনো বিষয়ে স্নাতোকোত্তর বা সমমানের ডিগ্রী।

বেতনঃ ২৮,০০০-৩৬,০০০।

আবেদনের শেষ তারিখ ৩০ জুলাই ২০২০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2020  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2020

Application Deadline: 30 July 2020

এমএসএস এনজিও নিয়োগ

প্রতিষ্ঠার শুরু থেকে এমএসএস বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। বর্তমানে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) জাতীয় পর্যায়ের একটি এনজিও হিসেবে হতদরিদ্র, দরিদ্র, ভূমিহীন, শ্রমজীবী, প্রান্তিক চাষী, ক্ষুদ্র ব্যবসায়ী ও ক্ষুদ্র উদ্যোক্তা তথা দেশের পশ্চাৎপদ মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন, নাগরিক ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সামাজিক ও অর্থনৈতিকভাবে ক্ষমতায়নের প্রক্রিয়ায় নিয়োজিত একটি পরিপূর্ণ প্রতিষ্ঠান। অর্থনৈতিক মুক্তির অন্যতম শর্ত হলো কর্মসংস্থান সৃষ্টি এবং দরিদ্র জনগোষ্ঠীর নিজস্ব পুঁজি গঠন করা। এ মুক্তি অর্জনের লক্ষ্যে দৈনন্দিন আয়বৃদ্ধিমূলক কাজের মাধ্যমে উপার্জন এবং নিয়মিত সঞ্চয়ের অভ্যাস গড়ে তোলা অপরিহার্য। দরিদ্রদের সঞ্চিত অর্থ ও ঋণের টাকা উৎপাদনমুখী/আয়বৃদ্ধিমূলক কাজে বিনিয়োগ করে ক্ষমতাহীন দরিদ্র মহিলাদের ক্ষমতায়নের মাধ্যমে এমএসএস দেশের বিভিন্ন জেলায় ও উপজেলায় চাহিদাভিত্তিক কর্মসূচী বাস্তুবায়ন করছে। গতানুগতিক ও প্রথাগত ব্যাংকিং ব্যবস্থার বিকল্প হিসাবে দরিদ্র জনগোষ্ঠীকে ঋণ সুবিধা প্রদানের মাধ্যমে তাদের তথা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে এমএসএস সঞ্চয় ও ঋণ কর্মসূচির পাশাপাশি বিভিন্ন সামাজিক সেবামূলক কর্মসূচী পরিচালনা করে যাচ্ছে।


এস এস এনজিও,এস এস এস এনজিও নিয়োগ,টি এম এস এস এনজিও,টিএমএসএস এনজিও নিয়োগ,এনজিও নিয়োগ,এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,birbangla.com,

Leave a Comment