একজন ভাল মেয়ে চেনার উপায়

অধিকাংশ ছেলেই  জীবনসংগী হিসাবে মেয়ে চায় তবে তারা মেয়টা কেমন তা বিবেচনা করে না।এটা একটা চিরন্তন সত্য কথা। গার্লফ্রেন্ড / জীবনসংগী পাওয়া যতটা কঠিন মনে হয় এতটা কঠিন নয়।কিন্তু, আমাদের প্রধান সমস্যা হয় যে আমরা কে ভাল, কে খারাপ সহজে চিনতে পারিনা । প্রথম প্রথম ভাল মনে হলেও কয়েক দিন বা মাস পর আমরা তাঁর বিভিন্ন দোষ, গুন, ভাল দিক,খারাপ দিক ইত্যাদি দেখতে পাই । এখন আপনি সহজে জানতে পারবেন যে একটি মেয়ে ভাল কি খারাপ ? তাঁর জন্য আপনাকে কয়েকটি কথা মনে রাখতে হবে । যার সাহায্যে আপনি একটি ভাল মেয়েকে সহজে চিনতে পারবেন ।তাই জানতে আমাদের লেখাটা শেষ পর্যন্ত মন দিয়ে পড়বেন।

একজন ভাল মেয়ে চেনার উপায়

 

ভালো মেয়ে চেনার কিছু উপায়ঃ

১।একজন ভদ্র মেয়েরা প্রেমের সবসময় তার প্রমের ব্যাপার নিয়ে খুব সিরিয়াস থাকে। তারা সচারচর প্রেমে জড়াতে চাই না, কিন্তু যদি কারো সঙ্গে প্রেমে জড়িয়ে যায়, তাহলে মন প্রাণ দিয়ে চেষ্টা করে তা টিকিয়ে রাখতে।

২।ভদ্র মেয়েরা সবসময় বন্ধু, পরিবার এবং বয়ফ্রেন্ডকে এক একটি আলাদা ভাবে গুরুত্ব দেয়। একটির জন্য অপরটির উপর প্রভাব পরুক তা তারা চাই না। যার জন্য তাদের ঝামেলা পোহাতে হয় বেশি।

৩।ভদ্র মেয়েদের রাগ একটু বেশি। যার উপর রেগে যায় তাকে মুখের উপর সব বলে দেয়। মনে কোনো রকম রাগ, হিংসে লুকিয়ে রাখে না। এতে অনেকের কাছে ঝগড়াটে উপাধিও পেয়ে বসে।

৪।একজন ভ্দ্র মহিলা একটু বেশি অভিমানি হয়। মেয়েদের রাগের ঝামেলা পোহাতে হয় বিশেষ করে তাদের বয়ফ্রেন্ডকে। এরা রেগে থাকলে অযথা বয়ফ্রেন্ডকে ঝাড়ে। পরবর্তীতে নিজেদের ভুল বুঝতে পেরে সরি বলে। যে মেয়ে তার বয়ফ্রেন্ডকে সরি বলে তাহলে বুঝতে হবে সে তার বয়ফ্রেন্ডকে খুব বেশি ভালোবাসে।

৫।অনেক মেয়েকে দেখবেন কথায় কথায় মিথ্যা বলে । তাঁদের মিথ্যা বলতে কোন লজ্জা করেনা । আমাদের বিশেষ প্রয়োজনে দু একটা মিথ্যা বলার দরকার হয় । কিন্তু যারা কথায় কথায় মিথ্যা বলে তাঁরা কখন ভাল মেয়ে হতে পারেনা । একটা মিথ্যা চাপা দিতে গিয়ে হাজার হাজার মিথ্যার আশ্রয় নেয়।

৬।অনেক মানুষ মেয়েদের কাপড়-জামা দেখে তাঁদের বিচার করেন । যদি কেউ শাড়ি পরে সে ভাল মেয়ে, আর যারা জিন্স, টিশার্ট পরে সে খারাপ ।আমি বলবো এটা আপনার ভুল ধারনা । কারন যে মেয়ের যে পোশাক পরা অভ্যাস সে সেই পোশাক ব্যবহার করবে । আমাদের সমাজে মেয়েদের সাধারন পোশাক হল শাড়ি । যদি কেউ অন্য পোশাক পরে সে ভালনা এমন মনে করার কোন কারন নেই । কিন্তু, বর্তমানে সমাজে মেয়েরা এমন পোশাক পরছে যে আমাদের সমাজে সেগুলি মানান সই নয় । এমন পোশাক পড়া উচিৎ যা মানুষকে সুন্দর দেখায় । কোন কিছু অতিরিক্ত ভাল হয় না ।

৭।ভালো মেয়েদের বন্ধুর সংখ্যা খুব কম থাকে।এরা বাইরের বন্ধুদের থেকে পরিবারের মানুষের সাথে সময় কাটাতে পছন্দ করে।


ভালো মেয়ে চেনার উপায়,ভালো মেয়ে চেনার উপায় কি,চরিত্রহীন পুরুষ চেনার উপায়,শারীরিক সম্পর্কে অভ্যস্ত নারীদের চেনার উপায়,জান্নাতি নারী চেনার উপায়,বিবাহিত মেয়ে চেনার উপায়,পা দেখে নারী চেনার উপায়,চরিত্রহীন মেয়ে,ভালো মেয়ে কিভাবে চিনব,প্রকৃত ভালবাসা চেনার উপায়,birbangla.c0m,

 

Leave a Comment

You cannot copy content of this page