ইস্পাহানি লিমিটেড নিয়োগ ২০২১

ইস্পাহানি লিমিটেড নিয়োগ ২০২১। ইস্পাহানি লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহৎ কম্পানি ।সম্প্রতি ইস্পাহানি লিমিটেড জব সার্কুলার প্রকাশ করেছে ।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

১।পদের নামঃ Business Development Executive

আবেদনের শেষ তারিখঃ ০৮ অক্টোবর ২০২০

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ইস্পাহানি লিমিটেড নিয়োগ ২০২০  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ইস্পাহানি লিমিটেড নিয়োগ ২০২০

M. M. Ispahani Limited Job Circular 2021

 

Application Deadline: 25 January 2021

আবেদন করতে ভিজিট করুনঃ APPLY HERE

 

Ispahani Limited Job Circular 2021

বাংলাদেশের সবচেয়ে পুরনো ব্যবসা প্রতিষ্ঠান ইস্পাহানি।একইসঙ্গে উপমহাদেশের সবচেয়ে পুরনো প্রতিষ্ঠানগুলোর একটি হলো ইস্পাহানি। ১৮২০ সালে, হাজী মোহাম্মদ হাশেম পারস্যের ইস্পাহান থেকে বোম্বাইয়ে এসে প্রতিষ্ঠা করেন এমন একটি ব্যবসায় প্রতিষ্ঠান, যা পরবর্তীকালে হয়ে উঠে উপমহাদেশের সবচেয়ে অভিজাত প্রতিষ্ঠানগুলোর অন্যতম।

ইস্পাহানি পরিবার দেশের অন্যতম বৃহৎ শিল্প ও উদ্যোক্তা প্রতিষ্ঠান। চা ব্যবসায়ের জন্যে বেশি পরিচিত হলেও ইস্পাহানি গ্রুপ আরো নানান ব্যবসায়ে সফলতা অর্জন করেছে। ইস্পাহানি পরিবারে স্কুল-কলেজসহ টেক্সটাইল, কৃষিপণ্য, শিপিং, পাটকল, চা-বাগান, খাদ্য সামগ্রী, চক্ষু হাসপাতাল, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার ইত্যাদি শিল্প, বাণিজ্যিক ও সেবামূলক প্রতিষ্ঠান রয়েছে যেখানে এক বিশাল সংখ্যক লোকবল কর্মরত রয়েছে।

৫০০০ হাজার বছরেরও আগে চীনে প্রথম চায়ের ব্যবহার শুরু হয়। সুস্বাস্থ্যের জন্য সহায়ক পানীয় হিসেবে দীর্ঘদিন ধরেই চা সমাদৃত হয়ে আসছে। পানির পর চা-ই সারাবিশ্বে ব্যাপকভাবে পান করা পানীয়।ইস্পাহানি বাংলাদেশের একক বৃহত্তম চা কোম্পানি। বাংলাদেশে চা ব্যবসায়ের পথিকৃৎ হিসেবে আমরা এ দেশের বাজারে প্রথম লেমিনেটেড পাউচ, ডাবল চেম্বার টি ব্যাগ, স্ট্যান্ড আপ পাউচ, ফুড গ্রেড জার, তিন স্তর বিশিষ্ট পাউচ, ১০ গ্রাম ইজি প্যাক এবং ব্যাগ ইন ব্যাগ প্যাকেট প্রবর্তন করেছি।

কর্পোরেট সোশ্যাল রেস্পন্সিবিলিটি (সি. এস. আর)  এর ক্ষেত্রেও ইস্পাহানি গুরুত্বপূর্ণ ভুমিকা  পালন করছে। শুরু থেকেই তাঁরা বিভিন্ন গুরুত্বপূর্ণ ক্ষেত্রে সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছে। বাংলাদেশে স্কুল এবং কলেজ স্থাপন করেছে, পাশাপাশি করেছে সুপরিচিত ইসলামিয়া চক্ষু হাসপাতালও। ১৯৬০ সাল থেকে শুরু করে আজ অবধি ইসলামিয়া চক্ষু হাসপাতাল থেকে লাখো বাংলাদেশী সবচেয়ে কম খরচে তাদের চোখের উন্নতমানের চিকিৎসা পেয়ে আসছেন নিরন্তর। ইস্পাহানি গ্রুপ বিভিন্ন খেলাধুলা যেমন ক্রিকেট, ফুটবল, গলফ এবং টেনিস টুর্নামেন্ট এর পাশাপাশি জাতীয় ক্রিকেট লীগ আয়োজনে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে।

দক্ষিণ এশিয়ায় যুগ যুগ ধরে ব্যবসা বাণিজ্যের পর আজও, ইস্পাহানি গ্রুপ উচ্চ মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানে এখনও নিবেদিত এবং সেই সাথে বিশাল জনগোষ্ঠীর কল্যাণে পরম ভূমিকা পালন করে যাচ্ছে।

www.ispahanibd.com

Ispahani Limited Job Circular 2021

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


ইস্পাহানি  লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি , ইস্পাহানি  লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ইস্পাহানি লিমিটেড,birbangla.com,ispahani agro limited job circular 2020,ispahani foods limited job circular,ispahani foods limited job circular 2020,ispahani job circular 2021,ispahani group of companies bd,well food job circular 2021,bd jobs,বেঙ্গল গ্রুপে নিয়োগ ২০২১,আনোয়ারা কোম্পানি লিমিটেড নিয়োগ,বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ,ইস্পাহানি চা ডিলার,এস আর নিয়োগ বিজ্ঞপ্তি,এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পিএইচপি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি,ইস্পাহানি কোম্পানিতে চাকরি

চাকরির খবর ২০২১, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২১ সরকারি, চাকরির খবর ২০২১,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,birbangla.com,

 

Leave a Comment