আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সম্প্রতি আরএফএল গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রংপুরে ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (আরএফএল) পথচলা শুরু। এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন আমজাদ খান চৌধুরী। আরএফএল সেলস-এ আপনার ক্যারিয়ার বিকশিত ও সাফলামন্ডিত করার সুবর্ণ সুযোগ রয়েছে। ক্রমবর্ধমান বাজার চাহিদা পূরণে সারাদেশে সুষ্ঠুভাবে আরএফএল পণ্য বিক্রয় ও বাজারজাত করণের জনা সম্পূর্ণ নতুন ও আকর্ষণীয় বেতন কাঠামোয় নিম্ন বর্ণিত পদে কিছু সংখ্যক উদামী পরিশ্রমী এবং ক্যারিয়ার সচেতন বিক্রয় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।

১।পদের নামঃ সেলস রিপ্রেজেন্টিভ

শিক্ষাগত যোগ্যতাঃ

লেভেল-১ (এইচএসসি পাশ- নূন্যতম ২য় বিভাগ)
লেভেল-২  (স্নাতক/ মাস্টার্স পাশ-সকল পরীক্ষায় নূন্যতম২য় বিভাগ)।

বয়সঃ ১৮ থেকে ৩২ বছর, অভিজ্ঞদের ক্ষেত্রে ৩৫ বছর শিথিলযোগ্য।

উচ্চতা ও শারিরীক গঠনঃ  নূন্যতম ৫ ফুট ২ ইঞ্চি, সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধাঃ  মাসিক বেতন (লেভেল অনুসারে বেতন কাঠামো আলাদা), যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেন্টিভ,
(বিদেশ গমন, কর্মদক্ষতার ভিন্তিতে পদোন্নতি, বঙছরান্তে বেতন বৃদ্ধিসহ আরও অন্যনা সুবিধা রয়েছে। বাংলাদেশের যে কোন জেলায় এবং কোম্পানীরযে কোন দেল টিমে কাজ করার মানসিকতা সম্পন্ন।

আগ্রহী প্রার্থীদেরকে সদ্য তোলা ২কপি রঙিন ছবিসহ বায়োডাটা, সকল পরীক্ষা পাসে সনদপত্র এবং এসএসসি/এইচএসসি রেজিস্ট্রেশন কার্ড এবং জাতীয় পরিচাপত্র (ভোটার আইডি)-এর মূলকপি ও ফটোকপি ।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । আরএফএল গ্রুপ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

To Apply: RFL Group Job Circular and Apply

RFL Group Job Circular 2021

১৯৮১ সালে আমজাদ খান চৌধুরী মেজর জেনারেল পদে থেকে অবসর নিয়ে পেনশনের টাকা দিয়ে শুরু করেন ফাউন্ড্রি বা টিউবওয়েল তৈরি ও আবাসন ব্যবসা। পরবর্তিতে আবাসন ব্যবসা বাদ দিয়ে ফাউন্ড্রির ব্যবসায় নজর দেন তিনি। রংপুরে প্রতিষ্ঠিত ফাউন্ড্রির নাম দেন রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল)। ১৯৮৫ সালে কৃষিজাত পণ্য উদপাদনের জন্য প্রতিষ্ঠা করেন অ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিডেট, প্রাণ।

খাদ্য ও প্লাস্টিক-এ দুটি খাতে সর্বাধিক বহুমুখী পণ্য উৎপাদিত হয়। লাইট ইঞ্জিনিয়ারিং ও প্লাস্টিক খাতে আছে এক হাজার পাচঁশত পণ্য। খাদ্যসামগ্রীর উৎপাদনের ক্ষেত্রে প্রতিষ্ঠানটির প্রোডাক্ট লাইনে রয়েছে ৫০০টিরও বেশি পণ্য। দেশজুড়ে বিস্তৃত ১০টি অত্যাধুনিক কারখানায় এসব পণ্য উৎপাদিত হয়।

১।খাদ্য জাতীয় পণ্য
২।প্লাস্টিক সামগ্রী
৩।ইলেকট্রনিক সামগ্রী
৪।গার্মেন্টস খাত
৫।প্রিন্ট মিডিয়া
৬।ঔষধ সামগ্রী
৭।কৃষিজ সামগ্রী

সারাদেশে প্রাণ-আরএফএল এর কারখানাগুলোতে কাজ করছে প্রায় ৮৫ হাজারের বেশি নারী-পুরুষ। প্রাণ-আরএফএল গ্রুপের ওপর নির্ভরশীল আরো ৭৪ হাজারের বেশি পরিবারের জীবন ও জীবিকা। সব মিলিয়ে প্রায় ৭ লাখেরও অধিক জনগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের ওপর নির্ভরশীল।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রাণ আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি,আর এফ এল নিয়োগ ২০২১ আগষ্ট,আর এফ এল নিয়োগ পরীক্ষার প্রশ্ন,আর এফ এল বেতন কত,এস আর নিয়োগ বিজ্ঞপ্তি,আর আর এফ নিয়োগ বিজ্ঞপ্তি,আর এফ এল নিয়োগ ২০২১ রংপুর

Leave a Comment

You cannot copy content of this page