আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ।আদমজী ক্যান্টনমেন্ট কলেজ বাংলাদেশের ঢাকা শহরে অবস্থিত একটি শিক্ষা প্রতিষ্ঠান। এটি সেনাবাহিনী কর্তৃক পরিচালিত।সম্প্রতি আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ স্থায়ী প্রভাষক

শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টার্স।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

২।পদের নামঃ স্থায়ী প্রভাষক কাম ইমাম

শিক্ষাগত যোগ্যতাঃ মাস্টার্স

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।আদমজী ক্যান্টনমেন্ট কলেজ  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

 

Application Deadline: 11 October 2021

 

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ আদমজী ক্যান্টনমেন্ট কলেজ
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ  পুরুষ /মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ সরকারি প্রতিষ্ঠান
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://acc.edu.bd/

আবেদন করার প্রক্রিয়াঃ

আবেদনের ঠিকানা: অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল।

আবেদনের শেষ তারিখ: ৩১/১০/২০২০ ইং।

আবেদনের ঠিকানা : প্রার্থীকে অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, ঢাকা ক্যান্টনমেন্ট বরাবর সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

সংযুক্তি : সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, সকল পরীক্ষার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, নিজ ইউনিয়ন বা পৌরসভার চেয়ারম্যানের দেওয়া নাগরিক সনদপত্র

উক্ত পদসমূহে আবেদন করার জন্য সভাপতি পরিচালনা পর্ষদ, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, ঢাকা সেনানিবাসের অনুকূলে যেকোনো ব্যাংক থেকে জুনিয়র শিক্ষক, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রদর্শক পদের জন্য অফেরতযোগ্য ৩০০ টাকা ও অন্যান্য পদের জন্য ২৫০ টাকা পে অর্ডার বা ব্যাংক ড্রাফট করতে হবে।

Adamjee Cantonment college job circular 2021

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ বাংলাদেশের রাজধানী ঢাকা শহরের ঢাকা সেনানিবাস এলাকায় অবস্থিত একটি উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান। এটি বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত। ইংল্যান্ডের আদি পাবলিক স্কুল ‘ইটন’ ও ‘হ্যারো’ এর আদর্শে এটি ১৯৬০ সালে প্রতিষ্ঠিত হয়। কলেজটি মূলত সামরিক বাহিনীর সদস্যদের সন্তানদের জন্য হলেও বেসামরিক ব্যক্তিবর্গের সন্তানরাও এতে পড়াশোনা করে।

বাংলাদেশের রাজধানী ঢাকা শহরের ঢাকা সেনানিবাসের প্রাণকেন্দ্রে কলেজটি অবস্থিত।প্রায় দশ একরের উপর স্থাপিত কলেজটিতে একটি প্রশাসনিক ভবন, একটি বিজ্ঞান ভবন, একটি গ্রন্থাগার ভবন, একটি বিবিএ ভবন, একটি মাস্টার্স ভবন, একটি খেলার মাঠ, একটি মসজিদ, একটি বাগান, একটি ক্যাফেটেরিয়া, একটি শহীদ মিনার ও একটি মঞ্চ (শহীদ রুমী মঞ্চ) রয়েছে।

 

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


Adamjee Cantonment College Job Circular 2021,Adamjee Cantonment Public School Job Circular 2021,Adamjee Cantonment College New Job Circular and Apply,ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2021,
আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি,আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আদমজী ক্যান্টনমেন্ট কলেজ,আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ঢাকা,birbangla.com,

Leave a Comment

You cannot copy content of this page