আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আইচি মেডিকেল কলেজ হলো বাংলাদেশের একটি বেসরকারি মেডিকেল স্কুল। ২০১৩ সালে ঢাকার উত্তরায়। কলেজটি তাদের একাডেমিক কার্যক্রম শুরু করে। এটি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত একটি কলেজ।সম্প্রতি প্রকাশিত আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল চাকরি বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা  হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ অধক্ষ্য/অধ্যাপক/ সহযোগী অধ্যাপক/ সহকারী অধ্যাপক

শিক্ষাগত যোগ্যতাঃ বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল এবং পাবলিক সার্ভিস কমিশনের নীতীমালা অনুসারে। বাংলাদেশ মেডিকেল ও ডেটাল এর হালনাগাদ রেজিস্ট্রেশন  থাকতে হবে।

২।পদের নামঃপ্রশাসনিক কর্মকর্তা

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্নাতক/স্নাতোকোত্তর।সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের আগ্রাধিকার দেওয়া হবে।

৩।পদের নামঃলাইব্রেরীয়ান

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃলাইব্রেরীয়ান সায়েন্সে মাস্টার্স /ডিপ্লোমাধারী এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের প্রাধান্য দেওয়া হবে।

৪।পদের নামঃ অফিস সহকারী

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃস্নাতক/স্নাতোকোত্তর।সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের আগ্রাধিকার দেওয়া হবে।

৫।পদের নামঃ মার্কেটিং অফিসার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃস্নাতক।সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের আগ্রাধিকার দেওয়া হবে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল জব সার্কুলার ২০২১ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি 2021

আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখঃ ২০ জুন ২০২১

ওয়েবসাইটঃ http://aichihospital.com/

আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগের আবেদনের নিয়ম ও শর্তঃ

১।আবেদন পত্রের সাথে প্রার্থীর পূর্ন জীবন বৃত্তান্ত /শিক্ষাগত যোগ্যতা/জাতীয় পরিচয় পত্র ও অভিজ্ঞতা সনদপত্রে ফটকপি এবং সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি ছবি

২। বেতন-ভাতা আকর্ষনীয় এবং নির্ধারিত বেতন স্কেল রয়েছে।

৩। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে সাক্ষাতকারের জন্য ডাকা হবে এবং কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গন্য হবে।

৪। কলেজ কর্তৃপক্ষ বিজ্ঞপ্তির যে কোন শর্ত বাতিল বা শিথিল করার ক্ষমতা সংরক্ষন করেন।

৫ আবেদনপত্রের খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

৬। আবেদন পত্র আগামী ২০/০৬/২০২১ইং তারিখের মধ্যে উপরোক্ত যে কোন ঠিকানায় অধ্যক্ষ বরাবর পাঠাতে হবে।নির্ধারিত সময়ের পর আবেদনপত্র গ্রহণ করা হবে না।

Aichi medical college job circular

আইচি হাসপাতাল, জাপান বাংলাদেশ যৌথ উদ্যোগের ১৯৯৬ সালে উত্তরা মডেল টাউনের সাত নম্বর সেক্টরের একটি ভাড়া বাড়িতে যাত্রা শুরু করে। আইচি মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোয়াজ্জেম হোসেন ১৯৯৫ সালে নাগোয়া বিশ্ববিদ্যালয় স্কুল অফ মেডিসিন থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছিলেন। এরপর দেশে ফিরে এসে তিনি আইচি হাসপাতাল স্থাপনের সিদ্ধান্ত নেন। প্রাথমিকভাবে এটি একটি ১০ ​​শয্যাবিশিষ্ট হাসপাতাল ছিল যাতে আউটডোর এবং ইনডোর সুবিধা ছিল। এখন এটি একটি ৩৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পরিণত হয়েছে। ২০১১ সালে, আইচি হাসপাতাল উত্তরা মডেল টাউনের সেক্টর ৮ এর নিজস্ব ক্যাম্পাসে স্থানান্তরিত হয়েছে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি,আইচি মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২১,Aichi medical college job circular,Aichi medical college job circular 2021,সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি 2021,ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ ২০২১,ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ঢাকা মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ ২০২১,শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ঢাকা মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি 2021

Leave a Comment